বিজ্ঞাপন

নানকপুত্র সায়ামের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

September 6, 2023 | 12:00 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও সৈয়দা আরজুমান নার্গিস দম্পতির একমাত্র ছেলে সায়াম-উর-রহমান সায়ামের ১২তম মৃত্যুবার্ষিকী আজ বুধবার (৬ সেপ্টেম্বর)।

বিজ্ঞাপন

এ উপলক্ষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মোহাম্মদপুর সূচনা কমিউনিটি সেন্টারে বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সায়ামের পিতা-মাতার পক্ষ থেকে শুভাকাঙ্ক্ষীদের দোয়া মাহফিলে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।

এ ছাড়াও সকালে পরিবারের সদস্যরা বনানী কবরস্থানে মরহুমের কবরে ফুলেল শ্রদ্ধা ও দোয়া মোনাজাতে অংশ নেবেন। আর এদিন মোহাম্মদপুর আদাবর শেরেবাংলা নগরের বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০১১ সালের ৬ সেপ্টেম্বর রাতে কক্সবাজারের চকরিয়া উপজেলায় ডুলাহাজারা সাফারি পার্কের কাছে সড়ক দুর্ঘটনায় নিহত হন সায়াম। বিয়ের মাত্র দু’বছরের মাথায় স্বামীকে হারান সায়ামের স্ত্রী আনিকা রহমান ও বাবাকে হারায় মেয়ে মেহরিশ রহমান।

বিজ্ঞাপন

ওই সময় আওয়ামী লীগ নেতা নানকের ছেলের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের মন্ত্রী-প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতারা শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটি গিয়েছিলেন নানকের মোহাম্মদপুরের বাসায়।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন