বিজ্ঞাপন

১২তম ‘কমওয়ার্ড’ পেল ১২৭টি বিজ্ঞাপন ও প্রচারণা

September 11, 2023 | 10:24 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজন করেছে প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ উদ্যোগ ‘কমওয়ার্ড: এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশনে’র ১২তম সংস্করণের। কানস লায়নস ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অব ক্রিয়েটিভিটির সহযোগিতায় রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় একটি জমকালো গালা আয়োজনের মাধ্যমে ১২৭টি বিজ্ঞাপন ও প্রচারণাকে এই বছরের কমওয়ার্ডে পুরস্কৃত করা হয়েছে।

বিজ্ঞাপন

কমিউনিকেশনস এবং মার্কেটিং খাতে কর্মরত এবং অভিজ্ঞ প্রায় ৭০০ জনেরও বেশি মানুষের সমাগমে ২৫টি বিভাগের অধীনে- ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং গ্র্যান্ড প্রিক্স এই ৪ র‍্যাঙ্কে সেরা বিজ্ঞাপনগুলোকে পুরস্কৃত করা হয় এই আয়োজনে।

এই বছর, পুরস্কারের জন্য ১৩৭৯টি মনোনয়ন জমা পড়ে। গত ১ জুন, ২০২২ থেকে ৩১ মে, ২০২৩ পর্যন্ত উন্মোচিত এবং প্রচারিত ক্যাম্পেইনগুলো নমিনেশনের জন্য বিবেচিত হয়। এর মধ্যে, ৪০% মনোনয়ন বাছাই করা হয় এবং ১২৭টি মনোনয়ন চূড়ান্ত বিজয়ী হিসাবে নির্বাচিত হয়।

২৬৮ জন অভিজ্ঞ জুরি প্রাথমিকভাবে ১৪টি শর্টলিস্টিং জুরি প্যানেলে এবং পরবর্তীতে ১১টি গ্র্যান্ড জুরি প্যানেলে বিভক্ত হয়ে বাছাই প্রক্রিয়া শেষ করেন। বিজয়ী ক্যাম্পেইনগুলোর যথাযথ অবস্থান নিশ্চিতে ১১ জন জুরি সভাপতি যাচাই প্রক্রিয়া অবলম্বন করেন।

বিজ্ঞাপন

১২তম কমওয়ার্ডে ৫টি ক্যাম্পেইন গ্র্যান্ড প্রি, ১৯টি গোল্ডেন, ৩৯টি সিলভার এবং ৬৪টি ব্রোঞ্জ সম্মাননা অর্জন করে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন