বিজ্ঞাপন

বিকাশ করলেই বিশ্বকাপ, ১৬ জন পেলেন মাঠের টিকিট

September 17, 2023 | 11:39 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ‘বিকাশ করলেই বিশ্বকাপ’ শীর্ষক ক্যাম্পেইনের দ্বিতীয় সপ্তাহে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যেকোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জ করে এখন পর্যন্ত ১৬ গ্রাহক পেলেন ভারতে গিয়ে মাঠে বসে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ দেখার টিকেট। সেইসঙ্গে থাকছে বিমানে যাওয়া-আসা ও হোটেলে থাকার খরচও। পাঁচ সপ্তাহব্যাপী চলা এই ক্যাম্পেইনে সব মিলিয়ে মোট ৪০ জন পাবেন এই সুযোগ।

বিজ্ঞাপন

সম্প্রতি দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের প্রধান কার্যালয়ে পাঁচ সপ্তাহব্যাপী চলা ক্যাম্পেইনের দ্বিতীয় সপ্তাহের বিজয়ীদের হাতে পুরস্কারের ভাউচার তুলে দেন বিকাশের ইভিপি এবং হেড অব ব্র্যান্ড আশরাফ উল বারী। এ সময় বিকাশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অক্টোবরে ভারতে শুরু হতে যাওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ম্যাচ সরাসরি মাঠে বসে দেখার সুযোগ করে দিতেই ক্যাম্পেইনটি নিয়ে আসে বিকাশ। ২০ আগস্ট শুরু হওয়া এই ক্যাম্পেইনে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যেকোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জ করে প্রতি সপ্তাহে আট জন করে পাঁচ সপ্তাহে মোট ৪০ জন গ্রাহক পাচ্ছেন এই সুযোগ।

দ্বিতীয় সপ্তাহের বিজয়ীরা হলেন- তুষার কুমার সাহা, মো. আমিনুল হক, মোহম্মদ আব্দুল ওয়াদুদ, আর কে এম মোহসেনুজ্জামান, রফিকুল ইসলাম, লিটন হাওলাদার, রুহুল আমিন, মো. ইমরান হাসান। এদিন প্রথম সপ্তাহের দুই বিজয়ী শরিফুল ইসলাম ও পরাগ বড়ুয়া দ্বিতীয় সপ্তাহের বিজয়ীদের সঙ্গে পুরস্কার গ্রহণ করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, প্রথম সপ্তাহে বিজয়ী ছয় জন গ্রাহক ইতোমধ্যে তাদের পুরস্কার বুঝে নিয়েছেন।

ম্যাচ টিকেটের পাশাপাশি বিজয়ীরা পাচ্ছেন বাংলাদেশ থেকে ভারতে যাওয়া-আসার এয়ার টিকেট এবং দুই রাতের জন্য হোটেল বুকিং। ক্যাম্পেইনটি চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। একজন গ্রাহক পুরো ক্যাম্পেইন চলাকালে পুরস্কারের জন্য শুধুমাত্র একবারই মনোনীত হবেন।

বিশ্বকাপে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ টিকিটের জন্য সবচেয়ে বেশিবার ৫০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকদের বিবেচনা করা হবে। অন্যদিকে, সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের টিকিটের জন্য বিবেচনায় থাকবেন সবচেয়ে বেশিবার ১০০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকরা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বিকাশ এর মাধ্যমে রিচার্জের দৈনিক লিমিট ৫০ বার এবং মাসিক লিমিট দেড় হাজার বার।

প্রতি সপ্তাহের বিজয়ীদের সঙ্গে শুধুমাত্র বিকাশ’র অফিশিয়াল চ্যানেলের মাধ্যমে (বিকাশ হেল্পলাইন ১৬২৪৭) সরাসরি যোগাযোগ করা হবে (সকাল ১০ টা থেকে রাত ১০ টার মধ্যে)। একাধিক গ্রাহক সমান সংখ্যক সর্বাধিক রিচার্জ করলে, দ্রুততম রিচার্জকারী বিজয়ী হিসেবে বিবেচিত হবেন।

গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা *247# ডায়াল করে মোবাইল রিচার্জ করতে পারবেন। ক্যাম্পেইনটির বিস্তারিত জানা যাবে বিকাশ’র সোশ্যাল মিডিয়া পেজগুলোতে এবং বিকাশ-এর ওয়েবসাইটে– https://www.bkash.com/page/bkash-wc2023।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন