বিজ্ঞাপন

যুবলীগ কর্মী খুন: ইয়াবাসহ প্রধান আসামি গ্রেফতার

September 25, 2023 | 12:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: চাটখিল পৌরসভা যুবলীগ কর্মী রনি পলোয়ান হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতার মো. খোকন (৩৫) উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে। নিহত মোহাম্মদ রনি পলোয়ান (৩২) একই গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে। তিনি চাটখিল পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান। এর আগে, গতকাল রোববার রাতে র‍্যাব-১১ তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকা থেকে খোকনকে গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিহত রনি পলোয়ান পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। গত ২২ সেপ্টেম্বর বিকেলে খাওয়া শেষ করে বসতঘর থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্ত্রী সাজু আক্তার তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেন। পরেরদিন ২৩ সেপ্টেম্বর সকালে ফটিক্কা বাড়ির বাগানে রনির গলাকাটা মরদেহ পাওয়ার খবর শুনে স্ত্রী সাজু আক্তার ঘটনাস্থলে গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করেন। পরে তিনি চাটখিল থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

ঘটনার পর র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। সে তদন্তে খোকনের নাম পাওয়া যায়। পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকা থেকে খোকনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তাকে চাটখিল থানায় হস্তান্তর করা হয়।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
অক্টোবরে সম্মেলন, নেতৃত্ব নিয়ে প্রশ্ন নয়— বললেন নাছিরঈদের আগে ২ সপ্তাহে রেমিট্যান্স এসেছে সাড়ে ১৯ হাজার কোটি টাকাপাহাড়ে ১৫ দিনের মধ্যে বিদ্যুৎ-গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নির্দেশ‘গ্যাসের মজুত বাড়াতে ২০২৫ সালের মধ্যে ৫০টি কূপ খনন করা হবে’টাকা দিলে আপনার কথাও শুনব— বিশ্বব্যাংক প্রসঙ্গে অর্থমন্ত্রীসম্মেলনের ৯ মাস পর কমিটি পেল রাজশাহী জেলা ও মহানগর যুবলীগদেশে বন্ধ শিল্প প্রতিষ্ঠানের সংখ্যা ৩৯৭টি: শিল্পমন্ত্রী‘গ্রামে বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন করতে কাজ চলছে’৩১০০ এমএমসিএফডি গ্যাস সরবরাহ করা হচ্ছে : জ্বালানি প্রতিমন্ত্রী‘সংখ্যা নয়, মানসম্মত চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে’ সব খবর...
বিজ্ঞাপন