বিজ্ঞাপন

বিক্রয় মেম্বার ও পার্টনারদের মিলনমেলা অনুষ্ঠিত

October 4, 2023 | 9:30 am

ঢাকা: মেম্বার এবং বিজনেস পার্টনারদের জন্য মিলনমেলার আয়োজন করে দেশের অন্যতম জনপ্রিয় ক্লাসিফাইড সাইট বিক্রয়। এতে প্রতিষ্ঠাটির মেম্বার ও পার্টনারদের পাশাপশি ইন্ডাস্ট্রি এক্সপার্টরা অংশ নেন।

বিজ্ঞাপন

‘বিক্রয় কার্নিভাল ২০২৩-স্মার্ট বাংলাদেশ, স্মার্ট বিজনেস’ শিরোনামে এই গ্র্যান্ড মিট’র আয়োজন করা হয়।  গতকাল মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর শেরাটন ঢাকা হোটেলে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এই বিক্রয় কার্নিভাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন আইসিটি ডিভিশনের সেক্রেটারি মো. সামসুল আরেফিন।

বিজ্ঞাপন

প্যানেলিস্ট হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের হেড অব ইকমার্স রেজওয়ানুল হক জামী, রবি আজিয়াটা লিমিটেডর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, গ্রামীণফোন লিমিটেডের চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাঈমুর রশিদ, বেসিস’র প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ এবং দৈনিক প্রথম আলোর যুব কর্মসূচীর প্রধান মুনির হাসান। এছাড়াও বিক্রয়’র সিইও ঈশিতা শারমিন ও ম্যানেজমেন্ট টিমসহ কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে বিক্রয়’র পথচলা ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়, দ্বিতীয়বারের মতো আয়োজিত বিক্রয় প্রপার্টি ফেয়ার ২০২৩’র ঘোষণা করা হয়। বিক্রয়’র বিভিন্ন নতুন প্রোডাক্ট ও সার্ভিস লঞ্চ করা হয় এবং বিক্রয় কার্নিভাল ২০২৩’র ট্যাগলাইন ‘স্মার্ট বাংলাদেশ, স্মার্ট বিজনেস’ নিয়ে বিশেষ প্যানেল ডিসকাশন রাখা হয়। সবশেষে মূল চমক হিসেবে ৩০ জন ভ্যালুড মেম্বার ও পার্টনারদের হাতে তাদের কাজের স্বীকৃতিস্বরূপ ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

ঈশিতা শারমিন বলেন, ‘দীর্ঘ ১১ বছরে ২.৫ কোটি বিক্রেতা বিক্রয় সার্ভিসের মাধ্যমের তাদের ব্যবসার প্রচার আর প্রসার করেন। বিক্রয়’র সার্ভিস ভবিষ্যতে আরও মানুষের কাছে পৌঁছে দিতে আমাদের আজকের আয়োজন। এই পথচলায় আমাদের সঙ্গে থাকার জন্য আমি প্রধান অতিথি, সকল বিশেষ অতিথিবৃন্দ, প্যানেলিস্টস, মেম্বার, ও কর্পোরেট পার্টনারদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ। গ্রাহক সমর্থনের শক্তিকে সঙ্গে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার পথে বহুদূর পাড়ি দেবে বিক্রয়, সবার প্রত্যাশা ছাড়িয়ে আরও ভালো কিছু করার প্রত্যয় আমাদের।’

বিক্রয় বর্তমানে দেশের অন্যতম চতুর্থ সেরা ব্র্যান্ড, যার মাসিক ভিজিটর ৩.৫ মিলিয়নেরও বেশি। বিক্রয়’এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যেকোনো জায়গায় আপনার প্রয়োজনীয় বেচাকেনা সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ ও পোষা প্রাণী- এক কথায় বিক্রয়’এ সবকিছুই বেচাকেনা করা যাবে। যানবাহন, প্রপার্টি, চাকরি এবং ইলেক্ট্রনিক্স’র বিশেষ সমাহার ছাড়াও বিক্রয়’এ আছে আরও ৫০টি ভিন্ন ক্যাটাগরি। দেশজুড়ে লাখো ক্রেতা-বিক্রেতা আর হাজারও ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সঙ্গে যুক্ত হয়ে বিক্রয় বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে পরিণত হয়েছে।

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন