বিজ্ঞাপন

এবিসিসিআই’র সভাপতি হলেন মোয়াজ্জাম হোসেন

October 10, 2023 | 7:55 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ২০২৩-২৫ মেয়াদে অস্ট্রেলিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এবিসিসিআই) সভাপতি হিসেবে সৈয়দ মোয়াজ্জাম হোসেন নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মোয়াজ্জাম হোসেন এসএমএইচ ইঞ্জিনিয়ারিং লিমিটেড ও এসএমএইচ নিউ জেনারেশন অ্যাপারেলস লিমিটেড, এসএমএইচ অ্যাগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং লামা রাবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান।

এছাড়াও তিনি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সদ্য সাবেক পরিচালক এবং বাংলাদেশ-মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই), বাংলাদেশ ইন্ডেন্টিং এজেন্ট অ্যাসোসিয়েশন (বিআইএএ) এবং বাংলাদেশ রাবার গার্ডেন ওনার্স অ্যাসোসিয়েশন (বিআরজিওএ) এর সাবেক সভাপতি এবং অন্যান্য স্বনামধন্য ব্যবসায়িক সংগঠনের সঙ্গে জড়িত।

বিজ্ঞাপন

অন্যদিকে জোবায়ের তানসিম আহমেদ অস্ট্রেলিয়া বাংলাদেশ চেম্বারের মহাসচিব নির্বাচিত হয়েছেন। জোবায়ের তানসিম শাহ ফতেহুল্লাহ টেক্সটাইল মিলস লিমিটেড, জালাল আহমেদ স্পিনিং মিলস লিমিটেড, জেনভিও ফার্মা লিমিটেডের পরিচালক। তিনি বিভিন্ন চেম্বার ও অ্যাসোসিয়েশনের সঙ্গেও যুক্ত।

অন্যান্য নির্বাচিত বোর্ড সদস্যরা হলেন-দীপক কুমার বড়াল (সহ-সভাপতি), জামিলুর রহমান (সাংগঠনিক সম্পাদক) মোহাম্মদ তাহেরুল হক (কোষাধ্যক্ষ), এরিক স্যামসন চৌধুরী(পরিচালক), নাবিল ইসা(পরিচালক), ইকবাল হোসেন(পরিচালক), মো. সামসুল আলম মল্লিক(পরিচালক), শুভাশিস চাকমা(পরিচালক) এবং মো. আল আমিন(পরিচালক)।

নব নির্বাচিত বোর্ড সদস্যরা অস্ট্রেলিয়ার সঙ্গে বাংলাদেশের ব্যবসায়িক সম্পর্ক জোরদারে কার্যকর ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন