বিজ্ঞাপন

কুমিল্লায় বাসের ধাক্কায় একই পরিবারের ৩ জন নিহত

October 19, 2023 | 11:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: জেলার দাউদকান্দি উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় একই পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার জিংলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসের অন্তত ২০ যাত্রী আহত হন। আহতদের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আর গুরুত্বর দু’জনকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই গ্রামের হাজারী বাড়ির মৃত রশিদ হাজারীর স্ত্রী রোসিয়া বেগম (৬২), তার বড় বোন বারপাড়া গ্রামের মৃত রেনু মিয়ার স্ত্রী ফজিলাতুন্নেছা (৬৫) এবং তার পুত্রবধু সুমাইয়া আক্তার (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে নোয়াখালীগামী কে কে ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস উল্টো পথে আসা অটোরিকশাকে ধাক্কা দিলে বাসটি মহাসড়কের পাশে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী ফজিলাতুন্নেছা এবং রোসিয়া বেগম মারা যান। অটোরিকশার অপর যাত্রী সুমাইয়া আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। নিহতদের স্বজনরা জানিয়েছে, আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তারা।

বিজ্ঞাপন

বাসযাত্রী সোলেমান হোসেন জানান, তিনি ঢাকা থেকে কে কে ট্রাভেলসের একটি এসি বাসে নোয়াখালী যাচ্ছিলেন। গৌরীপুর পার হওয়ার পর জিংলাতলী এলাকায় উল্টো পথে আসা একটি অটোরিকশাকে রক্ষা করতে গিয়ে তাদের বাসটি খাদে পড়ে যায়। এতে বাসের প্রায় ২০ জন যাত্রী আহত হন।

দাউদকান্দি হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর মো. মহসিন জানান, দুর্ঘটনায় নিহত তিন জন একই পরিবারের সদস্য। তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন