বিজ্ঞাপন

গাছের ডাল কাটা নিয়ে বিরোধে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

November 2, 2023 | 7:57 pm

হিলি করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের হিলিতে গাছ কাটাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে চাচা ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সীপাড়া এলাকা মারামারির ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে স্বামী এবং বিকেলে স্ত্রীর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম।

নিহত আতিয়ার মুন্সি (৭৩) একই গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে এবং নিহত জাহানারা বেগম (৬৫) আতিয়ারের স্ত্রী।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, লুৎফর মুন্সী, তার স্ত্রী মেহেনিগার ও শহিদুল ইসলাম খাজা মুন্সি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে বাড়ির পাশের খলার আগাছা পরিষ্কার করছিলেন আতিয়ার রহমান। এসময় উত্তেজিত হয়ে তার ওপরে হামলা করেন চাচা লুৎফর মুন্সী ও তার পরিবার সদস্যরা। এসময় মাথায় আঘাত পেয়ে গুরুতর জখম হোন আতিয়ার ও তার স্ত্রী জাহানারা বেগম।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম বলেন, ‘সকালে বোয়ালদাড় ইউনিয়নের মুন্সী পাড়া এলাকায় মারামারির ঘটনা ঘটে এসময় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান দুপুরে এবং তার স্ত্রী জাহানারা বেগম সন্ধ্যায় মারা যায়। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরিবার পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন