বিজ্ঞাপন

দিল্লিতে দলে যোগ দিলেন লিটন

November 3, 2023 | 2:50 pm

স্পোর্টস ডেস্ক

দুদিন আগে বিশ্বকাপের মাঝপথে হঠাৎ দেশে ফিরেছিলেন বাংলাদেশ ওপেনার লিটন দাস। জানা গিয়েছিল, ব্যক্তিগত কারণে দুই দিনের ছুটিতে দেশে ফিরেছেন তিনি। ছুটি শেষ করে তিনদিন পরেই দলের সাথে যোগ দেওয়ার কথা ছিল লিটনের। তবে লিটন এর আগেই দিল্লিতে উড়াল দিয়েছেন। আজ দুপুরেই দলের সাথে যোগ দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সাকিবের পর হুট করে বিশ্বকাপ চলার মাঝে দেশে ফিরে আলোচনার জন্ম দিয়েছিলেন লিটন। কলকাতা থেকে দল দিল্লিতে আসলেও লিটন সরাসরি ঢাকায় চলে এসেছিলেন ১ নম্ভেবর রাতেই। সাকিব ব্যাটিং টিপস নেওয়ার জন্য ফিরলেও লিটনের ফেরাটা পারিবারিক কারণে। পরিষ্কারভাবে না জানানেও বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন লিটন। শ্রীলংকার বিপক্ষে ম্যাচের আগে ৪ নভেম্বর থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশ, সেখানে যোগ দেওয়ার কথা ছিল লিটনের।

লিটন অবশ্য ফিরলেন আজই। আজ সকালের বিমানে দিল্লি গিয়েছেন লিটন, যোগ দিয়েছেন দলের সাথে। আগামী ৪ ও ৫ নভেম্বর দলের সাথে অনুশীলন করবেন তিনি। ৬ তারিখ দিল্লিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন