বিজ্ঞাপন

মেরাদিয়ায় বাসে আগুন, দগ্ধ ২

November 5, 2023 | 12:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সারাদেশে বিএনপি-জামায়াতে ইসলামীর ডাকা অবরোধে রাজধানীর মেরাদিয়ায় অছিম পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সড়ক থেকে নিচে পড়ে যায়। এতে সবুজ মিয়া (৩০) ও সাব্বির নামে দুইজন দগ্ধ ও আহত হন।

বিজ্ঞাপন

রোববার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এই ঘটনা ঘটে। সবুজকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এবং সাব্বির পঙ্গু হাসপাতালে আছেন।

দগ্ধ সবুজ ও তার স্বজনরা জানান, সবুজ মিয়া রমজান পরিবহনের বাস চালক এবং তিনি পরিবার নিয়ে মেরুল বাড্ডায় থাকেন। আজ সকালে বাসা থেকে বের হয়ে অছিম পরিবহনের বাসে কর যাচ্ছিলেন। পথে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এক দুর্বৃত্ত বাসে উঠেই গেটের পাশে আগুন ধরিয়ে দেয়। তখন বাস থেকে নামতে গিয়ে সবুজের শরীরে আগুন ধরে যায়। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়ক থেকে ছিটকে পড়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। স্থানীয়রা সবুজকে উদ্ধার করে প্রথমে ফরাজী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে স্বজনরা বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করেন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, সবুজের শরীরের ২৮ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা গুরুতর। তাকে ভর্তি রাখা হয়েছে।

বিজ্ঞাপন

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা জানান, মেরাদিয়া এলাকায় দুর্বৃত্তরা বাসে কিছু একটা দিয়ে আগুন ধরিয়ে দেয়। তবে সেটা পেট্রোল বোমা নাকি অন্য কিছু জানা যায়নি। এ সময় সাব্বির নামে এক যুবক দগ্ধ ও আহত হন। আছিম বাসের হেলপার ছিলেন সাব্বির এবং তার বাবা তৌহিদ গাড়ি চালাচ্ছিলেন। তবে এই ঘটনার সবুজ নামে একজন দগ্ধ হয়েছেন তার খোঁজ-খবর নেওয়া হচ্ছে। আর সাব্বির পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার পায়ে সামান্য দগ্ধ ও আঘাত আছে।

সারাবাংলা/ইউজে/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন