বিজ্ঞাপন

বিশ্বকাপের শেষ ম্যাচ খেলতে ভারতে পৌঁছেছেন লিটন

November 9, 2023 | 10:19 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দ্বিতীয়বারের মতো জরুরী পারিবারিক ছুটি কাটিয়ে ভারতের পৌঁছেছেন লিটন কুমার দাস। আগামীকাল দলের সঙ্গে অনুশীলন করবেন লিটন। আগামী পরশু বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটা খেলতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরের ফ্লাইটে ঢাকা থেকে মুম্বাই পৌঁছেন লিটন। সেখান থেকে সড়ক পথে গেছেন পুনেতে। অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের শেষ ম্যাচটা হবে পুনেতে।

লিটনের ভারতে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তিনি জানান, ‘আড়াইটার দিকে তার ফ্লাইট ছিল। মুম্বাই নেমে সড়কপথে পুনেতে এসেছে।’

জানা গেছে, সন্তানের বাবা হওয়ার দিন গুনছেন লিটন। এই সময়ে স্ত্রীর পাশে থাকতেই দেশে ফিরেছিলেন। শ্রীলংকার বিপক্ষে ম্যাচের পর দিল্লি থেকে সরাসরি ঢাকায় ফিরেছিলেন লিটন। বিশ্বকাপের মধ্যে এর আগেও একবার দেশে ফিরেছিলেন। কলকাতায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পর দেশে ফিরেছিলেন তিনি।

বিজ্ঞাপন

শোনা গেছে, লিটনের দ্বিতীয়বারের দেশে ফেরা নিয়ে অসন্তুষ্ট বোর্ড। বিশ্বকাপে দলের বেহাল দশা। এর মধ্যে টুর্নামেন্ট চলাকালে একাধিকবার দেশে ফেরা আবার দলের সঙ্গে যোগ দেওয়ার বিষয়টি ভালোভাবে নেয়নি বোর্ড।

উল্লেখ্য, বিশ্বকাপের সেমিফাইনালের দৌড় থেকে অনেক আগেই ছিটকে পড়েছে বাংলাদেশ। তবুও অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচটা বাংলাদেশের জন্য মহা-গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচের ওপর নির্ভর করছে বাংলাদেশের চ্যাম্পিয়ন্স লিগের ভাগ্য। এবারের বিশ্বকাপের সেরা আট দল খেলবে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি। বাংলাদেশ এখন পয়েন্ট টেবিলের ঠিক আট নম্বরেই আছে।

য়ানডে বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাবে এবারের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন