বিজ্ঞাপন

নির্বাচনে প্রার্থী, শেরপুরে বিএনপির ২ নেতাকে বহিষ্কার

December 1, 2023 | 10:23 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: জেলা বিএনপির দুই নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করায় তাদের বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞাপন

বহিষ্কৃত দুজন হলেন— তৃণমূল বিএনপি থেকে প্রার্থী হওয়া শেরপুর জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জাহিদুল রশিদ শ্যামল এবং জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) প্রার্থী হওয়া জেলা বিএনপির নির্বাহী সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র জমা দেন শেরপুর জেলা বিএনপির দুই নেতা। রাতেই কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকোট রুহুল কবির রিজভী তাদের বহিষ্কারাদেশের বিজ্ঞপ্তি পাঠান গণমাধ্যমে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে শেরপুর জেলা বিএনপির দুই নেতা জাহিদুল রশিদ শ্যামল ও অ্যাডভোকেট মো. আব্দুল্লাহকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলে তাদের প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়েছে।

বিজ্ঞাপন

মোহাম্মদ আব্দুল্লাহ শেরপুর-১ (সদর) আসন থেকে বিএনএমের প্রার্থী হিসেবে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন বৃহস্পতিবার। একই দিন জায়েুদর রশীদ শ্যামল শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে তৃণমূল বিএনপির প্রার্থী হতে নকলা উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন