বিজ্ঞাপন

হারানো মোবাইল উদ্ধারে তৎপরতা বাড়ানোর নির্দেশ

December 5, 2023 | 8:38 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হারানো মোবাইল সেট উদ্ধারে তৎপরতা বাড়ানোর জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. আতিকুল ইসলাম।

বিজ্ঞাপন

অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত গত অক্টোবর মাসের অপরাধ পর্যালোচনা সংক্রান্ত এক ভার্চুয়াল সভায় এ নির্দেশনা দেন তিনি।

সভায় মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন। সভায় পুলিশ হেডকোয়ার্টার্স প্রান্তে ডিআইজি (অপারেশনস) মো. আনোয়ার হোসেন, ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্র এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত আইজিপি হারানো মোবাইল সেট উদ্ধারের পাশাপাশি চোরাই মোবাইল বিক্রির স্থানে অভিযান চালানোর নির্দেশ দেন। তিনি মোবাইল সেট ছিনতাই ও চুরি প্রতিরোধে টহল জোরদার করার নির্দেশনা দেন।

বিজ্ঞাপন

এ ছাড়া তিনি সড়ক দুর্ঘটনা ও সড়ক দুর্ঘটনায় মৃত্যু প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।  তিনি কিশোর অপরাধ দমনের ওপরও গুরুত্বারোপ করেন।

সভায় গত অক্টোবর মাসে দেশের সার্বিক অপরাধ পরিস্থিতি যেমন ডাকাতি, দস্যুতা, চুরি, সিঁধেল চুরি, খুন, অপমৃত্যু, সড়ক দুর্ঘটনা, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার ইত্যাদি মামলা সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন