বিজ্ঞাপন

নৌকার বিপক্ষে ঈগল নিয়ে লড়বেন সাবেকমন্ত্রী লতিফ বিশ্বাস

December 18, 2023 | 9:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত মমিন মন্ডলের নৌকা প্রতীকের বিপক্ষে ঈগল প্রতীক নিয়ে লড়বেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস। নির্বাচনে অংশ নিতে তিনি জেলা পরিষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করেছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় প্রতীক বরাদ্দের নির্ধারিত দিনে জেলা রিটার্নিং কর্মকর্তা মীর মোহাম্মদ মাহবুবুর রহমান লতিফ বিশ্বাসের চাহিদা অনুযায়ী এ প্রতীক বরাদ্দ দেন।

সাবেকমন্ত্রী লতিফ বিশ্বাস ১৯৯৬ সালে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য ও ২০০৮ সালেও জয়লাভ করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। এবার আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন। এ আসনে নৌকার প্রতীক পেয়েছেন মন্ডল গ্রুপের চেয়ারম্যান ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মমিন মণ্ডল।

এই আসনে কৃষক শ্রমিক জনতা লীগের নাজমুল হক, জাতীয় পার্টির ফজলুল হক ও বিএনএম’র আব্দুল হাকিম নির্বাচনে অংশ নেবেন। উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত প্রচার চলবে। ভোটগ্রহণ আগামী বছরের ৭ জানুয়ারি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এই আসনে মোট ভোটার ৩ লাখ ৯৮ হাজার ৬৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪ হাজার ৩৮১ জন এবং নারী ভোটার ১ লাখ ৯৪ হাজার ২৮০ জন।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন