বিজ্ঞাপন

সংসদ সদস্য হওয়া অসাধারণ অভিজ্ঞতা: ফেরদৌস

January 10, 2024 | 3:56 pm

স্টাফ করেসপেন্ডেন্ট

ঢাকা: ঢাকা ১০ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। প্রথমবারের মতো তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথ গ্রহণের পর প্রতিক্রিয়ায় তিনি বলেন, এটি অসাধারণ একটি অভিজ্ঞতা। দারুণ একটি অনুভূতি। ভীষণ ভালো লাগছে। আমি দীর্ঘ দিন ধরে স্বপ্ন দেখেছিলাম মানুষের কল্যাণে কাজ করব, মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করব। এখন সেই স্বপ্নের দিকে যাচ্ছি। অবশেষে সেই সুযোগ আমি পেয়ে গেলাম।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখে মনোনয়ন দিয়েছিলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হওয়ার সুযোগ করে দিয়েছিলেন, সেটি শতভাগ সফলতার সঙ্গে পূরণ করার চেষ্টা করব।

ফেরদৌস আহমেদ তার নির্বাচনি প্রচারের সময় ঢাকা ১০ আসনকে দশে দশ বানানোর কথা বলেছিলেন। সে কথা স্মরণ করে তিনি বলেন, মানুষকে আমি যা যা প্রতিশ্রুতি দিয়েছি, সেগুলো পূরণ করার চেষ্টা করব। বিশেষ করে তাপস ভাই (ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস) আমাকে অনেক সমর্থন দিয়েছেন। আমি তাকে দেওয়া কথা রাখার চেষ্টা করব। সবকিছু মিলিয়ে আমি মানুষের কল্যাণে কাজ শুরু করব ইনশাল্লাহ। আমি মানুষকে কথা দিয়েছিলাম ঢাকা-১০ আসনকে দশে দশ বানাব। প্রকৃত অর্থেই আমি ঢাকা-১০ আসনকে দশে দশ বানাব।

বিজ্ঞাপন

আরও পড়ুন

সারাবাংলা/আরএফ/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন