বিজ্ঞাপন

বিপিএল খেলার অনুমতি পেলেন বাবর-রিজওয়ান

January 19, 2024 | 10:20 am

স্পোর্টস ডেস্ক

বিপিএলের দশম আসরের পর্দা উঠছে আজ। এই আসরে অন্য দেশের ক্রিকেটারদের মতো থাকছেন পাকিস্তানের তারকা খেলোয়াড়রাও। তবে শেষ পর্যন্ত দেশের বোর্ডের ছাড়পত্র পেয়ে বিপিএল খেলতে পারবেন কিনা পাকিস্তান ক্রিকেটাররা, সেটা নিয়েই ছিল শঙ্কা। অবশেষে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে পিসিবির ছাড়পত্র পেলেন বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা। বিপিএল খেলতে আর তাই কোনও বাধা থাকল না তাদের।

বিজ্ঞাপন

আরও পড়ুন- বিপিএল ২০২৪ঃ ৭ দলের লড়াইয়ে বিশ্বকাপের প্রস্তুতি 

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছিল, ফ্র্যাঞ্চাইজি লীগ খেলার জন্য পাকিস্তানের ক্রিকেটারদের ছাড়পত্র দিতে চাইছে না পিসিবি। এ নিয়ে ক্রিকেটারদের সাথে বোর্ডের দ্বন্দ্বের কথাও শোনা গিয়েছিল সংবাদমাধ্যমে। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে পাকিস্তানের চার ক্রিকেটারকে ফ্র্যাঞ্চাইজি লীগ খেলার জন্য ছাড়পত্র দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র পেয়েছেন এই ছাড়পত্র। এর মাঝে শুধু শাহিন আফ্রিদি খেলবেন আরব আমিরাতের লিগে। বাকি তিনজনই খেলতে আসছেন বিপিএল।

আরও পড়ুন- শচীনের ‘ডাক’ মারার রেকর্ড ভাঙলেন কোহলি 

বিজ্ঞাপন

গত আসরের মতো এবারও রিজওয়ান খেলবেন কুমিল্লার হয়ে। উদ্বোধনী ম্যাচে না থাকলেও খুব তাড়াতাড়ি দলের সাথে যোগ দেবেন তিনি। বাবর আগের আসরে না খেললেও এবার থাকছেন সাকিবের রংপুর রাইডার্সে। মোহাম্মদ ওয়াসিমকে দেখা যাবে খুলনা টাইগার্সের জার্সি গায়ে।

আরও পড়ুন- নাসিরের হারিয়ে যাওয়ার পেছনে দায়ী কে? 

আজ দুপুরে মিরপুরে কুমিল্লা-ঢাকা ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের এবারের আসর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন