বিজ্ঞাপন

অস্ত্র-গুলিসহ খুলনায় ২ যুবক গ্রেফতার

January 29, 2024 | 10:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: খুলনায় বিদেশি পিস্তল ও গুলিসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- লক্ষ্মীপুর জেলার রামগঞ্জের মো. মানিকের ছেলে সোহাগ হোসেন (৩৫) এবং খুলনার টুটপাড়া এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৩)।

পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম জানান, রোববার (২৮ জানুয়ারি) দিবাগত রাতে নগরের লবণচরা থানার আমতলা মদিনাবাদ উকিলের কালভার্টের সামনে পুলিশের একটি টিম টহলে ছিল। এ সময় সোহাগ হোসেন নামের এক যুবক পুলিশকে দেখে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে দাঁড় করানো হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ ও তার দেওয়া তথ্যানুযায়ী নিকটবর্তী আর্জুর কালভার্ট এলাকা থেকে তার সহযোগী আব্দুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, পরে তাদের দেওয়া তথ্যমতে রাতেই খান বাহাদুর সড়কের মতি মিয়ার মিলের উত্তর পাশে সোহেল নামক এক ব্যক্তির নির্মাণাধীন বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় টিনের নিচে বালুর ভেতরে পলিথিনে মোড়ানো অবস্থায় দুই রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ লোড করা একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

রকিবুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে লবণচরা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, মারামারি, মাদকসহ ফৌজদারি আইনে একাধিক মামলা রয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন