বিজ্ঞাপন

মেহেরপুরে ‘লাটা হাম্বার’র নিচে পড়ে সরকারি কর্মচারী নিহত

January 31, 2024 | 10:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: পৌরসভার সামনে শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান ‘লাটা হাম্বার’র নিচে পড়ে মোজাম্মেল হক (৫০) নামের এক সরকারি কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোজাম্মেলকে বহনকারী রিকশার চালক আব্দুল আলিম।

বিজ্ঞাপন

বুধবার বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় অবৈধ ওই যান উল্টে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক এলজিইডি মেহেরপুর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের অফিস সহায়ক এবং সদর উপজেলার গোভিপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

জানা গেছে, সন্ধ্যায় অফিস শেষে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন মোজাম্মেল হক। পথে পৌরসভার সামনে কাথুলীগামী খড়ি বোঝাই শ্যালো ইঞ্জিনচালিত একটি অবৈধ যানের (স্থানীয় নাম লাটা হাম্বার) একটি চাকা বিকট শব্দে বিষ্ফোরিত হয়। এতে এ যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মোজাম্মেল হককে বহনকারী রিকশার উপর পড়ে। এতে তিনি ও রিকশাচালক গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

পরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল মোজাম্মেল হক ও রিকশাচালক আব্দুল আলিমকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানকার চিকিৎসক মোজাম্মেল হককে মৃত ঘোষণা করেন। আর আব্দুল আলিমকে হাসপাতালে ভর্তি করে নেন।

মেহেরপুর সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) কনি মিয়া জানান, নিহতের মরদেহ এবং দুর্ঘটনা কবলিত অবৈধ যানটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন