বিজ্ঞাপন

ইউপি কার্যালয়ে ঢুকে নদভীর শ্যালককে মারধর

February 5, 2024 | 8:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়ার চরতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটেছে। তিনি সাতকানিয়া-লোহাগাড়া আসনের সদ্য সাবেক সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর শ্যালক।

বিজ্ঞাপন

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভেতরেই এ হামলার ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার সারাবাংলাকে জানান, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। চেয়ারম্যান রুহুল্লাহ সরকারি ঘর দেবেন বলে অনেকের কাছ থেকে টাকা নিয়েছেন। এরমধ্যে দেলোয়ার নামে এক ব্যক্তির কাছ থেকে ঘর দেবেন বলে ৪৫ হাজার টাকা নিয়েছিলেন।

ওই টাকার জন্য দেলোয়ার ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান তাকে চেয়ার দিয়ে মারলে তার মাথা ফেটে যায়। পরে দেলোয়ার তার ভাইকে কল দিলে তারা এসে চেয়ারম্যানের ওপর হামলা করে। এতে চেয়ারম্যান আহতও হয়। এ ঘটনায় কোন পক্ষ থেকে এখনও মামলা হয়নি। মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে রুহুল্লাহ চৌধুরীর মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে সংযোগ পাওয়া যায়নি।

ভগ্নিপতি আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী সংসদ সদস্য থাকাকালে নানাভাবে বিতর্কিত হন শ্যালক রুহুল্লাহ চৌধুরী। গত বছরের ২০ জুন নদীতে বালু তোলাকে কেন্দ্র করে সংঘর্ষ, ভ্রাম্যমাণ আদালতের আদেশ পালন না করা এবং অর্পিত সরকারি দায়িত্ব পালনে অবহেলাসহ সরকারি সম্পদের ক্ষতি সাধন করায় চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

পরে তিনি ভূল স্বীকার করলে ১ আগস্ট তার বরখাস্তের আদেশ বাতিল করে তাকে চেয়ারম্যান পদে পুনরায় বহাল করা হয়।

বিজ্ঞাপন

সর্বশেষ গত বছরের ২১ ডিসেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভগ্নিপতি আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর পক্ষে গণসংযোগের সময় রুহুল্লাহ চৌধুরীর উপর হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় তিনিসহ অন্তত ১৫ জন আহত হন।

সারাবাংলা/আইসি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন