বিজ্ঞাপন

দেড় বছর পর জাতীয় দলে সাইফউদ্দিন, ফিরলেন আফিফ-তানভীরও

April 28, 2024 | 9:01 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের টি-টোয়েন্টি দলে নতুন মুখ তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম।

বিজ্ঞাপন

দলে ফিরেছেন তরুণ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরি কাটিয়ে প্রায় ১৮ মাস পর জাতীয় দলের ফিরলেন সাইফ। দলে ফিরেছেন অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব, টপ অর্ডার ব্যাটার পারভেজ হোসেন ইমন ও তরুণ স্পিনার তানভীর ইসলামও।

শ্রীলংকার বিপক্ষে সর্বশেষ সিরিজের দল থেকে বাদ পরেছেন এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম ও নাঈম হাসান। ইনজুরির কারণে দলের বাইরে আছেন সৌম্য সরকার ও আলিস আল ইসলাম।

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে ৩ মে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি যথাক্রমে- ৫ ও ৭ মে। সিরিজের প্রথম তিন ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ ও পঞ্চম ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ ও ১২ তারিখে।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান, পারভেজ হোসেন, তানভীর ইসলাম, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন