বিজ্ঞাপন

ভারতের বিশ্বকাপ স্কোয়াডে ফিরলেন পান্ট

April 30, 2024 | 4:42 pm

স্পোর্টস ডেস্ক

ভয়াবহ দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও কখনো ক্রিকেট খেলতে পারবেন কিনা, সেটা নিয়েই ছিল বড় শঙ্কা। সব শঙ্কা কাটিয়ে আইপিএলে ফিরেছেন রিশাভ পান্ট। এবার আসন্ন টি-২০ বিশ্বকাপেও ভারতের হয়ে খেলতে দেখা যাবে তাকে। বিশ্বকাপকে সামনে রেখে চতুর্থ দল হিসেবে স্কোয়াড ঘোষণা করেছে ভারত। রোহিত শর্মাকে অধিনায়ক ঘোষণা করে ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে ভারত।

বিজ্ঞাপন

দীনেশ কার্তিক না পান্ট, কে সুযোগ পাবেন স্কোয়াডে সেটাই নিয়েই ছিল জল্পনা কল্পনা। শেষ পর্যন্ত বাদ পড়তে হয়েছে কার্তিককে। দলের সাথে প্রথমবার বিশ্বকাপ খেলতে যাচ্ছেন শিভাম দুবে ও আরেক উইকেটকিপার ব্যাটার সঞ্জু স্যামসান। এছাড়াও অনেকদিন পর স্কোয়াডে ফিরেছেন স্পিনার চাহাল।

বাদ পড়েছেন ব্যাটার কেএল রাহুল ও শ্রেয়াস আয়ার। ইনজুরির কারণে দলে নেই মোহাম্মদ শামি। জল্পনা কল্পনা দূর করে স্কোয়াডে আছেন বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়াও। মূল স্কোয়াডে জায়গা না পেলেও রিজার্ভ হিসেবে দলের সাথে থাকবেন রিঙ্কু সিং, শুভমান গিল।

ভারতের স্কোয়াড 

বিজ্ঞাপন

রোহিত শর্মা(অধিনায়ক), ইয়াশাভি জসওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার জাদব, রিশাভ পান্ট, সঞ্জু স্যামসান, হার্দিক পান্ডিয়া, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, আক্সার প্যাটেল, কুলদিপ যাদব, জুজভেন্দ্র চাহাল, আরশদীপ সিং, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, শুভমান গিল (রিজার্ভ), রিঙ্কু সিং (রিজার্ভ), খলিল আহমেদ (রিজার্ভ), আভেস খান (রিজার্ভ)।

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন