বিজ্ঞাপন

রাজধানীর জুরাইনে বাসা থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার

May 4, 2024 | 3:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইন এলাকায় একটি বাসা থেকে আনিতা সুলতানা রিতিকা (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্যরা বলছেন, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (৪ মে) সকাল সাড়ে ৮টার দিকে পূর্ব জুরাইন ঋষিপাড়া এলাকার মীর মঞ্জিল বাসার তৃতীয় তলা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। লাশটির ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুন নাহার বলেন, সকালে খবর পেয়ে পূর্ব জুরাইনের ওই বাসার তিনতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি বাসার ড্রয়িং রুমে শায়িত অবস্থায় ছিল।

তিনি জানান, প্রাথমিক ভাবে জানা গেছে, ওই শিক্ষার্থী পূর্ব জুরাইন ঋষিপাড়া নানী আলেয়া বেগমের বাসায় থাকতেন। তার বাবা আবুল কালাম আজাদ ২০ দিন আগে মারা যান। তার মা খোরশেদা আক্তার ও বড় ভাই রিফাতুল ইসলাম রুমন জুরাইন মিষ্টির দোকান এলাকায় থাকেন।

বিজ্ঞাপন

মা খোরশেদা রিতিকাকে তার কাছে থাকতে বলেন, কিন্তু সে রাজি হয় না। এছাড়াও একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। এসব কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। লাশটির ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আনিতা সুলতানার মামা মীর নুরুল আলম জানান, আনিতার বাবা মা জুরাইন মিষ্টির দোকান এলাকায় থাকতেন। ২০ দিন আগে আনিতার বাবা আবুল কালাম মারা যান। এরপর থেকে আনিতা আমাদের বাসায় নানীর সাথে থাকতো। আজিমপুর গভমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষে পড়তো। এক ভাই এক বোনের মধ্যে আনিতা ছিল ছোট।

তিনি আরও জানান, গতকাল রাতে খাওয়া দাওয়া করে নানীর সঙ্গে ঘুমিয়ে পড়ে। ভোরে উঠে দেখা যায় আনিতা ড্রয়িং রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে আমরা নিজেরাই ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে পুলিশে খবর দেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন