বিজ্ঞাপন

মঞ্চ মাতালেন কে এইচ এন

May 4, 2024 | 4:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রক, হার্ডরক, থ্রাসমেটাল— সব ধরনের গান শুনিয়ে মঞ্চ মাতালেন কে এইচ এন। বৃহস্পতিবার (২ মে) ঢাকায় প্রযোজনা সংস্থা বৈষ্টমী’র উদ্যোগে অনুষ্ঠিত হওয়া ‘কে এইচ এন মিউজিক নাইটস’ উপস্থিত শ্রোতাদের মন জয় করে।

বিজ্ঞাপন

এদিন শিল্পী কে এইচ এন স্বভাবসুলভ গায়কীতে দ্বান্দ্বিক বস্তুবাদ, সিঁড়ির নিচে পানের দোকান, হান্নান মিয়ার রক্ত গরম, সুরঞ্জনা, স্বপ্না, মা, ডালিয়া, সুখ, জিগোলোসহ মোট ১৬টি গান পরিবেশন করেন।

এদিকে বহুমাত্রিক কামরুল হাসান নাসিম,যার গায়কী নাম কে এইচ এন তার সাথে দেশের আলোচিত প্রযোজনা সংস্থা বৈষ্টমী’র এই বছরে একটি চুক্তি হয়েছে। সেই আলোকে শিল্পী কে এইচ এন কে মোট ৮টি কনসার্টে অংশ নিতে হবে। যেখানে চলচ্চিত্র ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রাজধানী ঢাকাসহ বিভাগীয় শহরে দেশের শ্রেষ্ঠ পর্যায়ের ব্যান্ডদলসহ কে এইচ এন পারফর্ম করবে বলে জানিয়েছেন বৈষ্টমী সংস্থাটির প্রধান কর্ণধার আয়শা এরিন।

বিজ্ঞাপন

‘কে এইচ এন মিউজিক নাইটস’ শুরু হওয়ার আগে বৈষ্টমী আহুত মিট দ্য প্রেস এর আয়োজন ছিল। একটি তথ্যচিত্র তুলে ধরে বৈষ্টমী তাদের অতীতের কাজগুলো এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে।

বলাবাহুল্য, এই পর্যন্ত সংস্থাটি শেখ হাসিনা- এ ট্রু লেজেন্ড, সুবর্ণ রেখায় চাঁদ ও তারা, আয়রনম্যান, জারনালিজম, ফুটবল, কবি, মি. প্রেসিডেন্টসহ মোট ১১টি প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ করে। এছাড়াও ফিল্ম নাইট থার্টি ফার্স্ট, যিশু এসেছিল, আসবেন, শিল্পীসত্তার মত টেলিশর্টফিল্ম নির্মাণ করে। বহুল আলোচিত চলচ্চিত্র ‘লিলিথ’ এই বছরে মুক্তি পাবে বলে আয়োজকেরা ঘোষণা করে।

রাজধানীর হোটেল ওয়েস্টিন-এ অনুষ্ঠিত মিউজিক নাইটসের সঞ্চালনায় ছিলেন দেশের বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট জব্বার হোসেন। সঙ্গে ছিলেন টিভি মডেল, র‍্যাম্প মডেল ও অভিনেত্রী ফাতেমা রিমি।

বিজ্ঞাপন

কেএইচএন মিউজিক নাইটসে সঙ্গীত শিল্পী ফাহমিদা নবী, আলম আরা মিনু, গিটারিস্ট মিন্নিসহ সাংস্কৃতিক জগতের তারকারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এজেড/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন