বিজ্ঞাপন

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, কেন আত্মহত্যা জানেন না স্বজনরা

May 4, 2024 | 4:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁও ত্রিমোহনী এলাকার একটি বাসা থেকে ইয়াসিন (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় রিকশা চালক ছিলেন। তবে  কেন তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে স্বজনরা কিছু জানাতে পারেননি।

বিজ্ঞাপন

শনিবার (৪ মে) দুপুর সোয়া ১২টার দিকে খিলগাঁওয়ের নন্দিপাড়া ত্রিমোহনী এলাকার একটি বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত ইয়াসিনের ভাই মো. শামীম জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার কলতাপাড়া গ্রামে। বাবার নাম আব্দুস সাত্তার। বর্তমানে খিলগাঁও নন্দিপাড়া ত্রিমোহনী মাদবরবাড়ি এলাকায় একটি বাসায় ভাড়া থাকে। ইয়াসিন পেশায় রিকশা চালক ছিল।

শামীম আরও জানান, তার বাবা পল্টনে ভ্যানগাড়ি চালায়, তার মা মোর্শেদা বেগম বাসা বাড়িতে কাজ করে। সে নিজেও রিকশা চালায়। সকালে বাসার সবাই যার যার কাজে বের হয়। বাসায় আরেক ছোট ভাই ও ইয়াসিন ছিল। বেলা ১১টার দিকে বাসা থেকে ফোন আসে ইয়াসিন গলায় ফাঁসি দিছে। দ্রুত বাসায় গিয়ে দেখতে পাই ইয়াসিন ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। থানা পুলিশকে খবর দেই।

বিজ্ঞাপন

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম আতাউর রহমান জানান, খবর পেয়ে বেলা সোয়া ১২টার দিকে ত্রিমোহনীর বাসা থেকে ইয়াসিন নামে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। সে পেশায় রিকশা চালাতো। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে স্বজনরা সে বিষয়ে কিছু বলতে পারেনি।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন