বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে ২ মাদক বিক্রেতা গ্রেফতার

May 4, 2024 | 5:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঠাকুরগাঁও পুলিশ বিপুল পরিমাণ মাদক উদ্ধারসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। শনিবার (৪ মে) ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো, ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং গ্রামের মো. মানিক আলম (২৯) এবং বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের মো. জামিরুল ইসলাম রানা ওরফে মাসুদ রানা (৪৫)।

প্রেস রিলিজে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় পৃথক ৩টি ঘটনায় ৩৫ বোতল ফেনসিডিল, ১৫ লিটার চোলাই মদ উদ্ধারসহ ২ বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

পুলিশ পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ ইউনিয়নের ঘোড়াধাপ এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িত মানিক আলমকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

অপরদিকে হরিপুর থানা পুলিশের একটি টিম ডাঙ্গীপাড়া প্রাথমিক স্কুলসংলগ্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করে।

এছাড়াও রাণীশংকৈল থানার নন্দুয়ার ভেলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ লিটার চোলাই মদ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের জামিরুল ইসলাম রানা ওরফে মাসুদ রানাকে (৪৫) আটক করে পুলিশ।

ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে পীরগঞ্জ, হরিপুর এবং রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। আটক মানিক আলম ও জামিরুল ইসলাম রানাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয় এবং মামলার আরেক আসামি সজিব পলাতক বলে প্রেস রিলিজে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন