বিজ্ঞাপন

বুবলির অভিযোগের পর দুজনকে ডেকে সতর্ক করলো পুলিশ

May 9, 2024 | 7:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

চিত্রনায়িকা বুবলিকে নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও ভিডিও প্ল্যাটফর্মে নানা ধরণের আপত্তিকর মন্তব্য ও কনটেন্ট বানানোর অভিযোগ এনেছেন। এ বিষয়ে গত ২৪ এপ্রিল তিনি রাজধানীর ভাটারা থানায় জিডি করেন। সে পরিপ্রেক্ষিতে ডিএমপির সিটিটিসির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট চলচ্চিত্র অভিনেতা সুরুজ বাঙালি ও কনটেন্ট ক্রিয়েটর মৌ সুলতানাকে ডেকে সর্তক করেছে।

বিজ্ঞাপন

সাইবার ক্রাইম ইউনিটের এসপি নাজমুল ইসলাম সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যেহেতু বিষয়টি কগনিজেবল অফেন্স (আমলযোগ্য অপরাধ) না, তাদেরকে ডেকে সতর্ক করা হয়েছে। বলা হয়েছে, এগুলো করলে আদালতের অনুমতি সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুযোগ রয়েছে। তারা এটা বুঝতে পেরেছেন এবং তারা তাদের অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়েছেন। একইসঙ্গে তারা কখনই এমন করবেন না বলে গেছেন।

অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের অভিযোগে জিডিটি করেছিলেন বুবলি। তিনি বলেন, ‘বেশ কিছুদিন যাবত কিছু ব্যক্তি, অনলাইন পোর্টল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি সাধারণ ডাইরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।’

পুলিশ সূত্রে জানা গেছে, জিডিতে ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশ’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তর’, ‘জাহিদুল ইসলাস আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। এছাড়াও তার অভিযোগের তালিকায় আছে দেশের ৪টি গণমাধ্যমেরও নাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন