বিজ্ঞাপন

ফের একসঙ্গে তাহসান-মিথিলা

May 21, 2024 | 6:38 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সাধারণ দাম্পত্য সম্পর্ক বিচ্ছেদ হয়ে গেলে এদেশের শিল্পীদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায় না। নাটকের জনপ্রিয় জুটি তাহসান মিথিলার ক্ষেত্রেও দর্শকরা তা-ই ভেবেছিল। পশ্চিমা দেশের শিল্পীদের মত তাদেরকে আবার একসঙ্গে দেখার ইচ্ছে কোন দিন পূরণ হবে না, এমনটাই ধরা হয়েছিল। তবে তারা দুজন আবার এক হচ্ছেন। বাস্তব জীবনে না হলেও পর্দায় একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় এ জুটিকে।

বিজ্ঞাপন

‘বাজি’ শিরোনামে সাত পর্বের ওয়েব সিরিজে অভিনয় করছেন দুজন। আরিফুর রহমানের পরিচালনায় ‘বাজি’তে তাহসান অভিনয় করছেন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। সিরিজটি দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে। চলতি বছরেই এটি মুক্তি দেয়া হবে।

তাহসান ও মিথিলার ২০১৭ সালে বিচ্ছেদ হয়েছে। বর্তমানে তারা দুই মেরুর বাসিন্দা। তবে তাদের মেয়ের কারণে দুজনের বন্ধুত্ব ও পারস্পরিক শ্রদ্ধাবোধ অটুট আছে।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে তাহসান খান বলেন, ‘অভিনয় নিয়ে পড়াশোনা করতে কয়েক বছর বিরতি নিয়েছিলাম। ইচ্ছা ছিল ওটিটিতে কাজ করার। প্রায় আড়াই বছর পর আবার অভিনয় করেছি একটি ওয়েব সিরিজে। প্রথমবার কোনো ওয়েব সিরিজে অভিনয় করলাম।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন