বিজ্ঞাপন

প্রতিবেশীর ঘুষিতে মায়ের কোলে থাকা শিশুর মৃত্যু

May 22, 2024 | 4:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আদাবরের নবোদয় হাউজিংয়ে প্রতিবেশীর ঘুষিতে মায়ের কোলে থাকা ২০ দিনের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম কবির হোসেন।

বিজ্ঞাপন

বুধবার (২২ মে) সকাল সাড়ে ৭টায় নবোদয় বাজারের পিছনের ছয় নম্বর রোডের একটি ভ্যানের ওপর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) মাধব চৌধুরী সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মঙ্গলবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নবোদয় হাউজিংয়ে মৃত শিশুর মা মিতু বেগম শিশুটিকে কোলে নিয়ে প্রতিবেশীর সঙ্গে মারামারি করেন। এ সময় প্রতিবেশীর ঘুষিতে শিশু কবির হোসেন আহত হয় এবং নাক দিয়ে রক্ত ঝরতে থাকে। পরে আজ ভোরে অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটি মারা যায়।

তিনি জানান, খবর পেয়ে সকালে ওই বাসার সামনে থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

শিশুটির বাবা আব্দুস সাত্তার জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী থানার কারপাশা গ্রামে। তিনি নবোদয় বাজারের পিছনে ৬ নম্বর রোডে ভাড়া থাকেন। তিনি রিকশাচলক এবং তার স্ত্রী মিতু বেগম গৃহিনী। তিন মেয়ে পাঁচ ছেলের মধ্যে কবির ছিল ছোট।

তিনি বলেন, বুধবার সন্ধ্যায় প্রতিবেশী হীরার ছেলের সঙ্গে আমার তিন বছর বয়সী ছেলের ঝগড়া হয়। হীরা ও তার বোন জামাই রুবেল আমার ছেলেকে মারধর করতে থাকে। পরে আমার ছেলে-মেয়ে ও স্ত্রী এগিয়ে গেলে তাদেরও মারধর করে। এক পর্যায়ে কোলে থাকা শিশু কবিরের নাকে মুখে ঘুষি মারে হীরা। পরে রক্তাক্ত অবস্থায় শিশু ছেলেকে নিয়ে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে আসি। বাসাতেই ভোরে মারা যায় কবির।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন