বিজ্ঞাপন

রাঙ্গামাটির গুলিবিদ্ধ সেই ইউপি চেয়ারম্যান মারা গেছেন

May 31, 2024 | 11:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার ৪ নম্বর বড়থলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতোমং মারমা (৫০) মারা গেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ মে) রাত সাড়ে ১১টার চচট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা বলেন, গত ২১ মে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন ছিল। সেদিন আতোমং মারমা নির্বাচন শেষ করে তার গ্রামে বড়থলিতে গিয়েছিলেন। সেদিন রাতেই তাকে দৃর্বুত্তরা গুলি করেছিল। গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা গেছেন বলে তার স্বজনরা জানিয়েছেন।

গত ২১ মে রাতে ইউপি চেয়ারম্যান তার নিজ গ্রাম বড়থলিতে এক প্রতিবেশীর বাড়িতে অবস্থান করার সময় তাকে দুবৃর্ত্তরা গুলি করে হামলা চালিয়ে পালিয়ে যায়। এ সময় ইউপি চেয়ারম্যান হাতে ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন।

বিজ্ঞাপন

স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবানের রুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে তার শরীর থেকে গুলি অপসারণ করেন চিকিৎসকরা। এরপর থেকে তিনি লাইফ তারপর থেকে তিনি চমেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে ছিলেন। সেখান থেকে আর বেঁচে ফিরতে পারেননি তিনি।

এর আগে ২০১৯ সালের ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণের একদিন পর ২০ মার্চ বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছিল দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন