বিজ্ঞাপন

রাতেও যানবাহনের চাপ উত্তরের মহাসড়কে

June 15, 2024 | 9:32 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে নাড়ির টানে প্রিয়জনদের কাছে ফিরতে শুরু করেছেন মানুষ। ফলে বৃহস্পতিবার (১৩ জুন) রাত থেকেই উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জের মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে। দিনের তুলনায় রাতেই যানবাহনের চাপ বেশি।

বিজ্ঞাপন

শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা থেকে রাত পৌনে ১২টা পর্যন্ত সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড়, নলকা ব্রিজ, হাটিকুমরুল গোলচত্বর ও সাহেবগঞ্জ এলাকা ঘুরে দেখা যায়, সড়কে যানবাহনের ব্যাপক চাপ রয়েছে। তবে দিনের মতোই রাতেও একদম স্বাভাবিক গতিতে চলাচল করছে সকল যানবাহন। রাতে পুলিশের ব্যপক তৎপরতাও রয়েছে। ফলে মহাসড়টি দিয়ে যাতায়াত করা যাত্রী ও চালকদের তেমন কোনো ভোগান্তিতে পড়তে হয়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ ওয়াদুদ বলেন, বৃহস্পতিবার রাত থেকে গাড়ির চাপ বাড়তে থাকে। দিনের মতো রাতেও যানবাহনের চাপ রয়েছে এই মহাসড়কে। তবে মহাসড়কের কোথাও কোনো ভোগান্তি নেই। সব ধরনের যানবাহন একদম নির্বিঘ্নে চলাচল করছে। ধারণা করা হচ্ছে, রাত বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানবাহনের চাপ আরও বাড়বে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল বলেন, গাড়ির চাপ থাকলেও যান চলাচল একদম স্বাভাবিক রয়েছে। এই চাপ আরও বাড়তে পারে আমরা সেভাবেই প্রস্তুত আছি। আশা করছি ঈদুল ফিতরের মতো এবারেও সিরাজগঞ্জের মহাসড়কে যানজটের মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হবে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন