বিজ্ঞাপন

ধলেশ্বরী সেতুর নিচ থেকে কারা হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার

June 17, 2024 | 3:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী সেতুর নিচ থেকে গাজীপুর কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের হিসাবরক্ষক শহিদুল ইসলামের (৫২) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

অজ্ঞাত পরিচয় জেনে স্থানীয় লোকজন পুলিশের জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ ফোন করে জানালে পুলিশ সেখান থেকে মরদেহ উদ্ধার করে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ধলেশ্বরী নদীর অববাহিকায় ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত শহিদুল ইসলাম গাজীপুরে চাকরি করলেও মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় স্ত্রী ও দুই কন্যা নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি সিরাজগঞ্জ জেলার বাজন দারগাতী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, ঈদের দিন সোমবার সকালে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশে ৪ নং পিলারের কাছ থেকে শহিদুল ইসলামের মরদেহটি উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম গত রাতে তার কর্মস্থল থেকে মানিকগঞ্জের বাসার উদ্দেশ্যে রউনা হন। রাত ১১ টার দিকে পরিবারের সঙ্গে শেষ কথা হয় তার। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ জানায়, স্থানীয় একজন কৃষক সকাল ৮টার দিকে ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের ৪ নং পিলারের কাছে একটি অজ্ঞাত লাশ দেখতে পেয়ে ইউনিয়ন পরিষদের একজন গ্রাম পুলিশকে জানান। ওই গ্রাম পুলিশ জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এর আগে, নিহতের স্ত্রী শামসুন্নাহার রুমি সকাল সোয়া সাতটার দিকে থানায় গিয়ে মৌখিক অভিযোগ জানান। এতে তিনি বলেন, তার স্বামী গতরাত থেকে নিখোঁজ। পরে পুলিশ নিহতের স্ত্রীকে প্রাপ্ত মরদেহটি তার স্বামীর কি’না যাচাই করার জন্য ঘটনাস্থলে নিয়ে আসলে তিনি মরদেহটির পরিচয় শনাক্ত করেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন