বিজ্ঞাপন

লেকে বেড়াতে গিয়ে বোট উলটে প্রাণ গেল কিশোরের

June 17, 2024 | 10:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি ডিসি অ্যাডভেঞ্চার অ্যান্ড ইকো-ট্যুরিজম পার্কে ঘুরতে গিয়ে লেকে ডুবে এক শিশু প্রাণ হারিয়েছে। মৃত ইসরাফিল (১৪) মানিকছড়ি গুচ্ছগ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। সে সাঁতার জানত না বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মানিকছড়ি ডিসি অ্যাডভেঞ্চার অ্যান্ড ইকো-ট্যুরিজম পার্কে দায়িত্বরত সাদাব ইয়াছিন জানান, দুপুরে ইসরাফিল তার তিন সহপাঠীসহ ওই পার্কের লেকে কায়াকিং (নৌকা নিয়ে ঘোরাঘুরি) করছিলেন। একপর্যায়ে বোট পারে ভিড়িয়ে লেকের পাড়ে নেমে পড়ে ইসরাফিল। এরপর ফের লাফ দিয়ে বোটে ওঠার সময় বোটটি উলটে যায়। ইসরাফিল সাঁতার না জানায় পানিতে ঢুবে তলিয়ে যায়। পরে তাকে পানির তলদেশ থেকে অচেতন অবস্থায় উঠিয়ে মানিকছড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন!

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মহিউদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই কিশোরটির মৃত্যু হয়েছিল। মূলত তাকে মৃত অবস্থাতেই আনা হয়েছিল।

মানিকছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া বলেন, তলিয়ে যাওয়া কিশোরকে স্বেচ্ছাসেবীরা পানি থেকে উদ্ধার করেছিল। কিন্তু হাসপাতালে নেওয়া হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন বলেন, নিহতের পরিবার কোনো অভিযোগ না করায় অপমৃত্যু মামলা করে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের হাতে হস্তান্তর করা হচ্ছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন