বিজ্ঞাপন

রাজধানীর সড়কে প্রাইভেটকার দুর্ঘটনায় নিহত ২

June 18, 2024 | 10:54 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কাফরুলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

বিজ্ঞাপন

পবিত্র ঈদুল আজহার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাফরুল বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (বিআইসিসি) সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সায়েম রেজা রাব্বি (২৮) ও রাসেল গাজী (৩০)। রাব্বি মিরপুর মাজার রোড এলাকার ব্যবসায়ী সেলিম রেজার ছেলে এবং রাসেল মিরপুর এক নম্বর কলোনির জাকির হোসেনের ছেলে। মিরপুরে তার একটি মোটরসাইকেল গ্যারেজ আছে।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে একটি প্রাইভেটকারে পাঁচ বন্ধু ঘুরতে বের হয়েছিলেন। মিরপুর এলাকার বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি শেষে বিআইসিসি ক্রসিং দিয়ে যাওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছকে ধাক্কা দেয়। এতে গাড়িটি উল্টে রাস্তায় পড়ে। গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মধ্যরাতে ফাঁকা রাস্তায় বেপরোয়া গতিতে চালাচ্ছিল প্রাইভেটকারটি। এ কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। আর আহত দুইজন ঢাকা মেডিকেল এবং অন্যজন বেসরকারি একটি হাসপাতালে ভর্তি আছেন।

সারাবাংলা/এআই/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন