বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আরও ২ শিক্ষার্থীর মৃত্যু

July 26, 2024 | 2:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনে সহিংসতার ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতদের একজন ইমতিয়াজ আহমেদ ডালিম (২০) ও অপরজন মো. মাইনুদ্দিন (২৫)। এরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ জুলাই) ভোর ৪টার দিকে মারা যায় রামপুরা এলাকায় গুলিবিদ্ধ শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ ডালিম (২০)। তিনি তেজগাঁওয়ে সাউথইস্ট ইউনিভার্সিটিতে বিবিএতে পড়তেন।

নিহত ইমতিয়াজের বাবা নওশের আলী জানান, তাদের বাড়ি যশোর জেলার ঝিকড়গাছা উপজেলায়। তাদের বাসা রামপুরায়। গত ১৯ জুলাই শুক্রবার রামপুরা এলাকায় তার ছেলে গুলিবিদ্ধ হন। পরে পথচারীরা হাসপাতালে ভর্তি করে। এক ভাই এক বোনের মধ্যে ইমতিয়াজ বড় ছিলেন।

বৃহস্পতিবার রাত ২টার দিকে মারা যায় যাত্রাবাড়ী রায়েরবাগে গুলিবিদ্ধ মাইনুদ্দিন (২৫)।

বিজ্ঞাপন

এদিকে নিহত মাইনুদ্দিনের মা মাহফুজা বেগম জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ সদরে। তার ছেলে মাইনুদ্দিন স্ত্রী মায়মুনা আক্তারকে নিয়ে যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় থাকতেন। সেখানে একটি মাদরাসায় পড়তেন পাশাপাশি টিউশনি করতেন।

গত ২১ জুলাই রোববার রায়েরবাগ এলাকায় গুলিবিদ্ধ হন মাইনুদ্দিন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, নিহত ইমতিয়াজের পায়ের রানে দুটি ও মাইনুদ্দিনের পিঠে ও গলায় গুলি লাগে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন