বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে মুরগি চুরির অভিযোগে নির্যাতন, যুবকের আত্মহত্যা

July 26, 2024 | 4:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার গৌরিপুর গ্রামে মুরগি চুরির অভিযোগে ইসলাম নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। পরে এ ঘটনার জেরে বিষপানে ওই যুবক আত্মহত্যা করেছে। নিহত ইসলাম (১৭) ঠাকুরগাঁও সদর উপজেলার গৌরিপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

বিজ্ঞাপন

এ ঘটনায় ইউনিয়ন পরিষদের সদস্যসহ ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে নিহতের পরিবার।

মামলার আসামিরা হলো- ঠাকুরগাঁও সদর উপজেলার গৌরিপুর গ্রামের এজাহারুল ইসলাম (৪৫), মো. মনজুর (৪৮), তার স্ত্রী হাওয়া (৪৫) ও ইউপি সদস্য জীতেন চন্দ্র রায় (৪৫)।

অভিযোগে জানা যায়, ইসলাম ট্রাকের হেলপারির কাজ করতো। সে প্রতিদিনের মতো গত ১৬ জুলাই কাজ শেষে বাড়িতে এসে খাওয়া করে রাতে ঘুমিয়ে পড়ে। পরদিন ১৭ জুলাই সকাল ৮টার দিকে ঘুম থেকে তুলে নিয়ে যায় প্রতিবেশি মনজুর, এজাহারুল ইসলাম, মনজুরের স্ত্রী হাওয়া। মুরগি চুরির অভিযোগে ডেকে নিয়ে বাড়ির পাশে বরই গাছের সঙ্গে বেঁধে পাশবিক নির্যাতন চালায়। একপর্যায় স্থানীয় ইউপি সদস্যকে ফোনে ডেকে নেয়। ইউপি সদস্য এসে আবারও তার উপর নির্যাতন চালায়।

বিজ্ঞাপন

সে এক সময় আসামিদের বলে, ‘আমাকে বিনা দোষে, বিনা অপরাধে আমাকে অপমান অপদস্থ করা হয়েছে, আমি বিষ খেয়ে মরে যাবো।’

নিহতের বাবা মামলার বাদি আবু তাহের বলেন, ‘আমার ছেলে মারা যাওয়ার আগে হাসপাতালে এক পুলিশ সদস্যকে জবানবন্দি দিয়েছে। আমার মৃত্যুর জন্য আসামিরা দায়ী। আমার ছেলে হত্যার বিচার চাই।’

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ ওয়াহিদ বলেন, ‘মামলার আসামি ইউপি সদস্য জীতেন চন্দ্র রায়, মনজু, এজাহারুল ইসলাম ও মনজুরের স্ত্রী হাওয়া ঘটনার পর থেকে পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন