বিজ্ঞাপন

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা ১০

January 7, 2018 | 4:06 pm

সাগর চৌধুরী, সৌদি আরব করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

সৌদি আরবের জিজান প্রদেশের শামতায় সড়ক দুর্ঘটনায় নিহতদের সংখ্যা ১০ জনে দাঁড়িয়েছে। রিয়াদে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব ফখরুল ইসলাম সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গতকাল (৬ জানুয়ারি) বাংলাদেশি ২০ জন শ্রমিক ট্রাকে করে কর্মস্থলে যাচ্ছিলেন। শনিবার সকালে  জিজান থেকে ৫০ কিলোমিটার দূরে সামস্তা শহরে কাজে যাওয়ার সময় শ্রমিক বহনকারী যানবাহনটি দুর্ঘটনায় পড়ে।  এ সময় পেছন থেকে আরেকটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আটজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান।

জিজানে আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করছিলেন এ শ্রমিকরা। তাদের বহন করা গাড়িটিকে অপরদিক থেকে আসা আরেকটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয়। এ সময় পরিচ্ছন্নতা কর্মীদের বহন করা গাড়িটি উল্টে যায়।

বিজ্ঞাপন

নিহতদের মধ্যে  ছয়জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন নরসিংদীর করিমপুরের  বাউশালি গ্রামের আমীর হুসাইন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাইফুর ইসলাম, নারায়ণগঞ্জের মতিউর রহমান, নরসিংদীর ইদন এবং কিশোরগঞ্জের জসিম।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় দূতাবাস থেকে নিহতদের বিষয়ে বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি । তবে নিহত সবাই বাংলাদেশি বলে ফাহাদ কোম্পানির একজন শ্রমিক জানিয়েছেন।

নিহতদের মরদেহ জিজানের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
তাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’‘কোটি-কোটি টাকা কমিশনের জন্য দ্বিতল সড়কে র‌্যাম্প’বেসিস ভোটে সংখ্যাগরিষ্ঠতা পেল ওয়ান টিম‘গণতন্ত্র নেই বলেই নির্বিঘ্নে হত্যাযজ্ঞ চালাচ্ছে বিএসএফ’‘দেশের অর্থনীতিতে মধ্যপ্রাচ্যের সংঘাতের প্রভাব আসতে পারে’রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখায়: পরিকল্পনা প্রতিমন্ত্রীরংপুরে উপজেলা নির্বাচন: ভোটার উপস্থিতি ও আগ্রহ দুটোই কম সব খবর...
বিজ্ঞাপন