বিজ্ঞাপন

অভিযোগ থেকে অব্যাহতি পেলেন কল্যাণ

October 2, 2018 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চিত্র সাংবাদিক জিয়া ইসলামকে গাড়ি চাপা দেয়ার মামলা থেকে পুরোপুরি অব্যাহতি পেয়েছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। আজ (২ সেপ্টেম্বর) সকালে সিএমএম কোর্টে এ সংক্রান্ত সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন কল্যাণ।

কল্যাণ সারাবাংলাকে বলেন, ‘কাজটা এ বছরের মাঝামাঝি সময়েই শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বিভিন্ন জটিলতায় অব্যাহতি পেতে এত সময় লাগল। ফাইনাল রিপোর্ট বেরিয়েছে দুই মাস আগে। এরপর বিভিন্ন প্রতিষ্ঠানের নো-অবজেকশন পেতেই লেগে গেল এতটা সময়।’


আরও পড়ুন :  ‘আমরা পিছিয়ে নেই, সিস্টেম পিছিয়ে আছে’


২০১৭ সালের ৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে এক দুর্ঘটনা ঘটে। অভিযোগ ওঠে অভিনেতা কল্যাণের গাড়ির ধাক্কায় আহত হন দৈনিক প্রথম আলো পত্রিকার ফটো সাংবাদিক জিয়া ইসলাম। আর এই দুর্ঘটনার প্রেক্ষিতেই মামলা হয় কল্যানের বিরুদ্ধে। কিন্তু শুরু থেকেই কল্যাণ দাবি করে আসছিলেন দুর্ঘটনার সময় তিনি বা তার গাড়ি ঘটনাস্থলে ছিল না। প্রায় একই সময়ে তার গাড়ি দুর্ঘটনায় পড়েছে অন্য স্থানে।

বিজ্ঞাপন

পরবর্তীতে যে মামলা হয় তার এজাহারে বলা হয়, রাত সাড়ে ১১টার সময় বসুন্ধরা শপিংমলের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে যাওয়ার সময় একটি বেপরোয়া গতির গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সেখানে থাকা আরও কয়েকজন সাংবাদিক গাড়িটি থামানোর চেষ্টা করেন। কিন্তু ধাক্কা দেয়ার পর গাড়িচালক সেখানে না দাঁড়িয়ে গাড়ির সামনে-পেছনের লাইট বন্ধ করে দ্রুতগতিতে পালিয়ে যান। যে কারণে গাড়ির নম্বর প্লেট তাৎক্ষণিকভাবে কেউ দেখতে পারেনি। তবে উপস্থিত কয়েকজন সাংবাদিক দাবি করেছিলেন কল্যাণ কোরাইয়ার গাড়ির মাধ্যমে দুর্ঘটনাটি ঘটেছে। িই অভিযোগে ঘটনার পরপরই প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর কলাবাগান থানায় মামলাটি করেন।

উল্লেখ্য, সেই দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক জিয়া ইসলামকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, পরে অ্যাপোলো হাসপাতাল এবং সবশেষ সিঙ্গাপুরে পাঠানো হয় উন্নত চিকিৎসার জন্য। বর্তমানে তিনি সুস্থ আছেন।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

এক ফ্রেমে শাকিব-ফারিয়া, তবে কি শুটিং শুরু?

আমন্ত্রণপত্রে নেই পরিচালকের নাম, দ্বন্দ্ব নাকি ভুল বোঝাবুঝি?

প্রতিবেদন দাখিল হয়নি, পেছালো নওশাবার মামলা

মণিকর্ণিকার প্রথম ঝলক

ভোট পুনঃগণনার ফল প্রকাশ, বিজয়ীরা অপরিবর্তিত


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন