বিজ্ঞাপন

ভোট পুনঃগণনার ফল প্রকাশ, বিজয়ীরা অপরিবর্তিত

October 2, 2018 | 12:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড নির্বাচন শুক্রবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২০ টি পদের জন্য ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সভাপতি হিসেবে জয়লাভ করেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন এস এ হক অলিক। নির্বাচন কমিশনের তথ্যমতে সর্বমোট ৪৯০ জন ভোটারের মধ্যে ৪৫৬ টি ভোট পড়ে।

তবে নির্বাচনের এই ফলাফল নিয়ে ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। ভোট গণনায় গড়মিল হয়েছে বলে অভিযোগ আনা হয় প্রার্থীদের পক্ষ থেকেও। এমন অভিযোগের ভিত্তিতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে পুনরায় ভোট গণনার সিদ্ধান্ত নেয়া হয়। গতকাল (১ অক্টোবর) পুনরায় ভোট গণনা করা হয়। একই দিনে পুনঃগণনার ফল প্রকাশ করা হয়। পুনঃগননায় ভোট সংখ্যা তিছু কমে আসলেও বিজয়ীর তালিকা অপরিবর্তিত থাকে।


আরও পড়ুন :  অতীশ দীপঙ্করকে নিয়ে নির্মিত হচ্ছে ‘শ্রীজ্ঞান’


ভোট পুনরায় গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার আমজাদ হোসেন সারাবাংলাকে বলেন- ‌‌

বিজ্ঞাপন

‘ভোট গৃহীত হয়েছে ৪৫৫ টি। এরমধ্যে ২৩ ভোটারের ভোট বাতিল করা হয়েছে। কারণ সেসব ভোটার গঠনতন্ত্র মেনে ভোট দেননি। যার ফলে মোট ভোট সংখ্যা দাঁড়ায় ৪৩২ টি। এতে নির্বাচিত প্রার্থীদের নাম পরিবর্তন হয়নি।’

ভোট পুনরায় গণনা করার মাধ্যমে সকল ধরনের অভিযোগের অবসান হলো। এর মাধ্যমে নির্বাচনী ফলাফলে স্বচ্ছতা তৈরী হয়েছে বলে মনে করছেন প্রধান নির্বাচন কমিশনার আমজাদ হোসেন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  অদেখালোকে রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন