বিজ্ঞাপন

এক ফ্রেমে শাকিব-ফারিয়া, তবে কি শুটিং শুরু?

October 2, 2018 | 2:40 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন নুসরাত ফারিয়া। খবরটি এখনো পুরোনো হয়নি। তরতাজা ঘুরে বেড়াচ্ছে সবখানে। এই জুটি নিয়ে দর্শকের আগ্রহ রয়েছে বেশ। বাংলা সিনেমার গ্ল্যামারাস নায়িকার সঙ্গে সুপারস্টার শাকিব খানের জুটি বলে কথা। তাই প্রত্যাশার পারদ উর্ধ্বমুখী।

সিনেমার নাম ‌‌‘শাহেনশাহ’। এটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। গেলো ৫ সেপ্টেম্বর রাজধানির পাঁচতারকা হোটেলে হয়েছে জাঁকজমকপূর্ণ মহরত। এক মাস পেরিয়ে গেলেও এখনো শুরু হয়নি সিনেমার শুটিং। এদিকে শাকিব খান ও নুসরাত ফারিয়ার একটি ঘনিষ্ঠ স্থিরচিত্র সোশ্যাল দুনিয়ায় ঘুরছে। যা নিয়ে কৌতুহল তৈরী হয়েছে এই দুই শিল্পীর ভক্তদের মনে। তাহলে কি শুরু হয়ে গেছে সিনেমার শুটিং?


আরও পড়ুন :  আমন্ত্রণপত্রে নেই পরিচালকের নাম, দ্বন্দ্ব নাকি ভুল বোঝাবুঝি?


শামীম আহমেদ রনি সারাবাংলাকে এ প্রসঙ্গে বলেন, ‌‌

বিজ্ঞাপন

‘এটি একটি গানের দৃশ্যের স্থির চিত্র। ঈদুল আজহার আগে থাইল্যান্ডে গানের শুটিং করেছি। এক অর্থে বলা যায় শুটিং শুরু হয়ে গেছে।’

জানা গেল ‘শাহেনশাহ’ ছবির চমক

একমাস পেরিয়ে গেলেও সিনেমার মূল অংশের শুটিং শুরু না হওয়ার কারণও ব্যাখ্যা দেন রনি। তিনি বলেন, ‌

বিজ্ঞাপন

‘নানা জনে নানা কথা বলছেন। যে যাই বলুক তাতে আমি কান দিচ্ছিনা। এটি আমার সিনেমা আমার চিন্তা বেশি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে এ মাসেই সিনেমার শুটিং শুরু হবে।’

এর আগে কয়েকদফা শুটিংয়ের তারিখ ঠিক করা হলেও বিভিন্ন কারণে শুটিং ফ্লোর পর্যন্ত গড়ায়নি। এখন দেখার বিষয় চলতি মাসে শামীম আহমেদ রনি তার স্বপ্নের সিনেমাটির শুটিং শুরু করতে পারেন কিনা!

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

প্রতিবেদন দাখিল হয়নি, পেছালো নওশাবার মামলা

মণিকর্ণিকার প্রথম ঝলক

ভোট পুনঃগণনার ফল প্রকাশ, বিজয়ীরা অপরিবর্তিত


আরো দেখুন :

বিজ্ঞাপন

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন