বিজ্ঞাপন

কে হচ্ছেন সুপারম্যান?

September 13, 2018 | 2:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ম্যান অব স্টিল দিয়ে শুরু হেনরি কেভিলের। ২০১৩ সালে নতুন এক চমক নিয়ে এসেছিলেন তিনি। নতুন সুপারম্যানকে ভালোভাবেই গ্রহণ করে দর্শকরা। আর সে কারণেই ওয়ার্নার ব্রাদার্স ২০১৬ সালে ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অব জাস্টিস’ এবং ২০১৭ সালে ‘জাস্টিস লিগ’ ছবিতে কেভিল হাজির হন সুপারম্যান হয়ে। কিন্তু তারপর আর না।

এবার সময় এসেছে সুপারম্যান কেভিলের লাল স্কার্ফ ঝুলিয়ে রাখার। কারণ প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স তাকে আর রাখছে না সুপারম্যান সিরিজে। সুপারম্যানের আগামী ছবিতে দেখা যাবে নতুন মুখ। তবে সেই নতুন ছবিটি আসতে সময় লাগবে বেশ। কারণ সল্পমেয়াদি কর্মসূচিতে ডিসি এক্সটেনডেড ইউনিভার্সের এই চরিত্রটিকে কেন্দ্র করে কোনো কাহিনী তৈরীর পরিকল্পনা নেই।


আরও পড়ুন :  নবাবহীন পাঁচ বছর


এতে করে সবচেয়ে অসুবিধায় পড়েছেন সুপারম্যান চরিত্রের চলতি অভিনেতা হেনরি কেভিল। এই বৃটিশ অভিনেতার ক্যারিয়ার নিয়ে পড়তে হবে কিছুটা অনিশ্চয়তায়। ভক্তদেরও মন খারাপ। প্রিয় কেভিলকে নীল রংয়ের পোশাক আর লাল স্কার্ফ নিয়ে উড়তে দেখা যাবে না আর কখনোই। খবরটা নিশ্চিত করেছে ভ্যারাইটি, হলিউড রিপোর্টারসহ বেশকিছু বিখ্যাত আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

বিজ্ঞাপন

ওয়ার্নার ব্রাদার্সের একটি সূত্র জানিয়েছে, হেনরি কেভিলের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের সম্পর্ক আগের মতোই থাকবে। কিন্তু প্রতিষ্ঠানের বর্তমান কোনো সিদ্ধান্ত নেই সুপারম্যানকে নিয়ে।

ওয়ার্নার ব্রাদার্স সুপারম্যান নিয়ে কোনো পরিকল্পনা না করলেও সুপারগার্ল নিয়ে থামাচ্ছে না পরিকল্পনা। প্রতিষ্ঠানটির আগামী কর্মপরিকল্পনায় নারী কেন্দ্রীক গল্প তৈরীর কথা রয়েছে। আর সেইসব ছবিতে নায়িকাদের বয়স হবে তেরো থেকে উনিশ-এর মধ্যে। আর তাদের সবারই থাকবে সুপারপাওয়ার।


আরও পড়ুন :  আইটেম নেচে কে কত নেন?


সারাবাংলা/পিএ/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন