বিজ্ঞাপন

ড. কামাল জঘন্য অপরাধ করেছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

December 15, 2018 | 1:54 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় সংসদে দুটি আসন পাওয়া জন্য খুনি রাজাকারদের সঙ্গে ড. কামাল হোসেনসহ অন্যরা হাত মিলিয়েছেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বিএনপি-জামায়াতের সঙ্গে এই হাত মেলানোকে ‘খুব জঘন্য’ ব্যাপার বলেও মনে করেন তিনি।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ‘বিজয়ের পতাকা’ শিরোনামে অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের গাড়িতে হামলাকারীদের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এটা নিয়ে একটি জিডি হয়েছে, তদন্ত চলছে। ড. কামালকে বহনকারী গাড়ীটি একটি কাঁচ ক্ষতিগ্রস্ত হয়েছে। সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাদেশে ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নতুন করে বিএনপির নেতাকর্মীদের কাউকে গ্রেফতার করা হচ্ছে না। সুনিদিষ্ট অভিযোগ ও ওয়ারেন্টের ভিত্তিতেই গ্রেফতার করছে পুলিশ।

সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকির ব্যাপারে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘তার মতো ব্যক্তির কাছ থেকে সাংবাদিকদের সাথে এমন আচরণ কাম্য না। এটা ষড়যন্ত্রের অংশ বলে মনে হচ্ছে।’

বিজ্ঞাপন

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মানিক মিয়া এভিনিউ থেকে শত শত মানুষ বাংলাদেশের পতাকা নিয়ে ‘পতাকার বিজয়’ মিছিল করে কৃষিবিদ ইনস্টিটিউট অডিটোরিয়ামে যান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পতাকার ডিজাইনার শিব নারায়ণ দাস, বিজিএমইএ এর সাবেক সভাপতি আতিকুল ইসলাম ও এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন।

আরো পড়ুন : ড. কামালকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে

বিজ্ঞাপন

জামায়াত নিয়ে প্রশ্ন করায় ড. কামাল: চুপ করো, খামোশ

সারাবাংলা/ইউজে/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন