বিজ্ঞাপন

দেবী’র আনকাট সেন্সর, মুক্তি ১৯ অক্টোবর

October 4, 2018 | 2:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দেবী’র মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। ১৯ অক্টোবর বড় পর্দায় আসবেন মিসির আলি, রানু, নিলু, বিলু, আনিস।

মুক্তির তারিখ জানানোর জন্য ‘দেবী’ সংশ্লিষ্টরা অপেক্ষা করছিলেন। কিন্তু সেন্সর বোর্ডের অনুমতি ছাড়া সেটা সম্ভব হচ্ছিল না। বুধবার (৩ অক্টোবর) কেটে গেছে সেই বাঁধাও। সেন্সরে ছবিটি দেখা হয়ে গেছে। ছবিটিকে সেন্সর দেয়া হবে কি না, সে বিষয়ে সভাও করেছেন সেন্সর বোর্ডের সদস্যরা। সেন্সর সার্টিফিকেট ইস্যু করা না হলেও, সবাই ‘দেবী’ ছবিটিকে কোনো কাটা ছেড়া ছাড়াই সেন্সর দেয়ার অনুমতি দিতে একমত হয়েছেন বলে জানিয়েছে সেন্সর বোর্ড সূত্র।


আরও পড়ুন :  হাতিরঝিল মঞ্চে ‘ওয়াটারনেস’


‘দেবী’ ছবিটি নিয়ে অনেক আগে থেকেই প্রচার করে যাচ্ছেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তার সঙ্গে অন্য অভিনয়শিল্পীরাও যাচ্ছেন রাজধানীর বিভিন্ন প্রান্তে। ১৯ অক্টোবর ‘দেবী’ মুক্তি দেয়াটা তাই কোনো সমস্যা হবে না বলে মনে করছেন ছবির পরিচালক অনম বিশ্বাস। তিনি কলকাতা থেকে জানিয়েছেন যে তারা প্রস্তুত।

বিজ্ঞাপন

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’। ‘দেবী’ হুমায়ূন আহমেদ সৃষ্ট অমর চরিত্র মিসির আলি সিরিজের উপন্যাস। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এছাড়া আরও অভিনয় করেছেন জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া। পরিচালক অনম বিশ্বাস।

দেবী সরকারি অনুদানপ্রাপ্ত ছবি। অভিনেত্রী জয়া আহসান ছবিটির প্রযোজক। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। মিসির আলি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এছাড়া রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

দীর্ঘ বিরতির পর আবারও মঞ্চে ‌‘গ্যালিলিও’

পুরস্কার নিজের কাছেই রাখছেন প্রকাশ রাজ


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন