বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

March 17, 2018 | 9:56 am

সিনিয়র করেসপন্ডেন্ট 

বিজ্ঞাপন

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৯তম জন্ম‌দি‌নে রাজধানীর ধানম‌ন্ডি ৩২ নম্বরে অবস্থিত তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নি‌বেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তিনি।

সকাল প্রথমে প্রধানমন্ত্রী ও পরে আওয়ামী লীগের সভানেত্রীর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এ সময় আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ ও সরকার। উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছানো ও ক্রিকেটে জয় বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিনে সুখবর নিয়ে এসেছে।

এরপর আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম বিভিন্ন সংগঠনসহ ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।

এ ছাড়াও সকাল ১০টায় রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। এরপর প্রধানমন্ত্রী দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে আজকের দিনটি সারাদেশে জাতীয় শিশু দিবস হিসেবে পালিত হচ্ছে। জাতি যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করছে।

এ ছাড়াও আজকের দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।

সারাবাংলা/এনআর/ টিএম/এমআই

 

বিজ্ঞাপন

 

 

 

 

 

 

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন