বিজ্ঞাপন

রাজশাহীতে সমাবেশ মঞ্চ উন্মুক্ত হচ্ছে দুপুরে, যাচ্ছেন না ড. কামাল

November 9, 2018 | 11:27 am

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজশাহী থেকে: রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সাময়িকভাবে নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন। শুক্রবার (৯ নভেম্বর) জেএসসি পরীক্ষার কারণে কাউকে সমাবেশস্থলে যেতে দিচ্ছেনা পুলিশ। দুপুর সাড়ে ১২টায় সেটি উন্মুক্ত করে দেওয়া হবে বলে জানিয়েছেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রমজান আলী।

তিনি বলেন, জেএসসি পরীক্ষার কারণে সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্ট এর সমাবেশস্থলে ১৪৪ ধারা জারি রাখা হয়েছে।পরীক্ষা শেষে সমাবেশ মঞ্চ উন্মুক্ত করে দেওয়া হবে।

বিজ্ঞাপন

স্থানীয় কয়েকজন বিএনপি নেতা জানান, রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের গণআন্দোলনের আহ্বান আসবে। সরকার ঐক্যফ্রন্টের জনসভা বানচাল করতেই এটা করেছে। প্রশাসনের অতি উৎসাহী কর্মকর্তারা নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশির নামে হয়রানি ও গ্রেফতার করছে। প্রচার কাজে বাধা দেওয়া হচ্ছে। সমাবেশের মাত্র ১৪ ঘণ্টা আগে ১২টি শর্তে আমরা সমাবেশ করার লিখিত অনুমতি পেলাম। তারপরও জনসমাগম যেন কম হয় সেজন্য বাস বন্ধ করে দেয়া হয়েছে। চট্টগ্রাম, সিলেট, ঢাকাতেও ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে এমনটি করা হয়েছিল।

এ দিকে, শারীরিক অসুস্থতার কারণে রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যাচ্ছেন না ফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু সারাবাংলাকে এ কথা জানিয়েছেন।

সারাবাংলা/এসটি/এমএইচ/জেএএম

বিজ্ঞাপন

আরও পড়ুন

রোডমার্চ স্থগিত, রাজশাহীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

৮ নভেম্বর রাজশাহীর উদ্দেশে রোড মার্চ, ৯ নভেম্বর সমাবেশ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন