বিজ্ঞাপন

সাকিবের সুস্থতা কামনায় মুশফিক

September 28, 2018 | 4:30 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

এশিয়া কাপের ফাইনালে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) ভারতের বিপক্ষে সাকিব-তামিমকে ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ। দু’জনই ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন এবারের আসর থেকে।

তামিম চিকিৎসার জন্য গেছেন লন্ডনে। কথা ছিল অস্ত্রোপচারের জন্য কাল-পরশুর মধ্যে নিউ ইয়র্ক যেতে পারেন সাকিব। কিন্তু সাকিব আল হাসানের চোট এতোটাই খারাপ হয়ে গেল, শেষ পর্যন্ত দেশেই অস্ত্রোপচার করাতে হয়েছে তাকে। তার সুস্থতা কামনা করেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

আঙুলের চোট নিয়ে খেলতে গিয়ে এশিয়া কাপের মাঝপথেই দেশে ফিরতে হয়েছে সাকিবকে। দেশে ফেরার পর চোট পাওয়া হাতে সংক্রমণ ছড়িয়েছে বলে দেশের একটি শীর্ষ পত্রিকাকে জানিয়েছেন সাকিব। এরপর দ্রুত ভর্তি হতে হয় অ্যাপোলো হাসপাতালে, চিকিৎসকেরা তাকে সাথে সাথে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

বিজ্ঞাপন

আর একটু দেরি করলে আরও বড় ক্ষতি হতে পারত বলেও জানিয়েছেন সাকিব। ক্ষতস্থান থেকে প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয়েছে বলে জানা গেছে। আপাতত অ্যাপোলোতে পুঁজ বের করার পর অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে সাকিবকে।

ইনজুরির কারণে এশিয়া কাপের ফাইনালে তামিম-সাকিবের না থাকাটা অনেকটাই ভোগাবে বাংলাদেশকে। দলের এই অলরাউন্ডারের সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ দলের মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে মুশফিক লেখেন, ‘দয়া করে আমাদের সুপার হিরোর জন্য দোয়া করবেন, সে যেন দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরতে পারে।’

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

সারাবাংলায় পড়ুন: দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হতে হলো সাকিবকে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন