বিজ্ঞাপন

নির্বাচনি ট্রাইব্যুনালে যাবে জাতীয় ঐক্যফ্রন্ট

January 8, 2019 | 6:16 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ট্র্যাইব্যুনালে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।  এই প্রসঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘শিগগিরই নির্বাচনি ট্রাইব্যুনালে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ছয়টায় ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় স্টিয়ারিং কমিটির বৈঠকের পর এক সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান।

মির্জা ফখরুল বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে তিনটি বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। এগুলো হলো, একটি জাতীয় সংলাপ, নির্বাচনি ট্রাইব্যুনালে নির্বাচনের অনিয়ম তুলে ধরে মামলা এবং দেশব্যাপী জাতীয় ঐক্যফ্রন্টের সফর।’ তিনি আরও বলেন, ‘সারাদেশে আহত নেতাকর্মীদের দেখতে নেতারা সফর করবেন। এর মাঝে ১ সপ্তাহের মধ্যে সিলেটের বালাগঞ্জে যাবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। সেখানে একজন কর্মীকে হত্যা করা হয়েছে।’

ড. কামাল হোসেন বলেন, ‘৩০ ডিসেম্বর নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে সরকার। আমরা জনগণকে সঙ্গে নিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায় করবো।’ সেই আন্দোলনের জন্য ঐক্যফ্রন্টের বৈঠক নিয়মিত হবে বলেও তিনি জানান।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নগর গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

সারাবাংলা/ইউজে/জেএএম/এমএনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন