বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

February 21, 2018 | 6:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট 

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে রানী আক্তার (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরিবারের দাবি অান্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন করতে না দেওয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে ওই ছাত্রী গলায় ফাঁস দেয়। তিনি উপজেলার ফতেহপুর গ্রামের বাসিন্দা।

রানী আক্তারের মা ফাতেমা বেগম জানান, একুশে ফেব্রুয়ারী ভোরে অান্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালনের জন্য ফুলের তোড়া নিয়ে তার মেয়ে সহপাঠীদের সঙ্গে সুলতানসাদী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে যায়। খবর পেয়ে স্বামী হানিফা ক্ষুব্ধ হয়ে রানী আক্তারকে স্কুল থেকে জোর করে বাড়িতে নিয়ে আসে এবং ফুল দিতে যাওয়ায় স্ত্রীকে মারধর করেন।

এরপর বুধবার সকাল সাড়ে ১০টায় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে রানী আক্তার।

বিজ্ঞাপন

ফাতেমা বেগম অারো জানান, এক বছর আগে পার্শ্ববর্তী লতবদী গ্রামের হানিফার সঙ্গে রানী আক্তারের বিয়ে হয়। তবে এসএসসি পরীক্ষা দেওয়ার জন্য সে  সুলতানসাদী গ্রামে তার বাবার বাড়ি বসবাস করছিল। ঘটনার পর হানিফা ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শফিকুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মরদেহের  ময়নাতদন্ত করার পর মৃতুর সঠিক কারণ জানা যাবে।

সারাবাংলা/ প্রতিনিধি/টিএম/এমএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন