বিজ্ঞাপন

ট্রেইলারের বদলে প্রকাশ পেলো সিনেমা

July 5, 2018 | 12:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘খালি দ্য কিলার’ নামের একটি সিনেমা গত বছরে ডিভিডি আকারে প্রকাশ করেছিলো বিখ্যাত সনি পিকচার এন্টারটেইনমেন্ট। দর্শক আগ্রহের কথা বিবেচনা করেই এ বছরের ৩১ অগাস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে এ ছবির। তবে ছবিটি দেখতে দর্শকদের বোধহয় আর ততোদিন অপেক্ষা করতে হলো না। কারণ গতকালই সনির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছিলো দেড় ঘন্টা দৈর্ঘ্যের এই সিনেমা! তবে তা হয়েছিল ভুলক্রমে।

‘খালি দ্য কিলার’ ছবির ট্রেইলার প্রকাশ করতে যেয়ে ভুলবশত পুরো ছবিটিই ইউটিউবে দিয়ে দিয়েছিলো সনি। আট ঘন্টার মতো সেটি ছিলো প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। এই সময়ের কয়েক লাখ ব্যাবহারকারী দেখে ফেলে এই ছবি। পরে ভুল বুঝতে পেরে ছবিটি সড়িয়ে নেয় সনি, তার বদলে নতুন করে প্রকাশ করা হয় মুভিটির ট্রেইলার।

খালি দ্য কিলার পরিচালনা করেছেন জন ম্যাথিউস। ক্রাইম থ্রিলার জনরার এই সিনেমায় অভিনয় করেছেন ‘প্যারানরমাল অ্যাকটিভিটি’ ছবির অভিনেতা রিচার্ড কাবরাল। আছেন সুইসাইড স্কোয়াড ছবিতে গ্রেস চরিত্রে অভিনয় করা কোরিনা কালডেরনও।

বিজ্ঞাপন

এদিকে খালির প্রযোজকরা জানিয়েছেন ছবিটি অগাস্টের নির্দিষ্ট তারিখেই মুক্তি পাবে। আর ‘ভুলবশত’ ৮৯ মিনিটের যে ভিডিওটি প্রকাশ পেয়েছিলো সেটি আসলে সিনেমাটির ট্রেইলার। কারণ মূল ছবিটির ব্যাপ্তী ৪ ঘন্টা! দর্শকরা অবশ্য এসব কথায় খুব একটা কান দিচ্ছে না। তাদের মতে, মার্কেটিং স্টান্ট হিসেবেই এসব কথা বলছে সনি পিকচার।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন