বিজ্ঞাপন

বিবারের বাগদান, সেলেনার কষ্ট

July 9, 2018 | 6:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রেম ফুরিয়ে গেলেও নাকি তার রেশ থেকে যায়। বিচ্ছেদের পরও নাকি প্রাক্তনের স্মৃতিতে আচ্ছন্ন থাকেন অনেকে। অনেকে আবার পুরনো মানুষের নতুন শুরুর খবর শুনে পান কষ্ট। জাস্টিন বিবার আর সেলেনা গোমেজের বেলায় এসব সমীকরণ হয়তো শতভাগ সত্যি। কারণ বিচ্ছেদ পরবর্তী সময়ে উপরের সবগুলো ব্যাপারই প্রকাশ পেয়েছে তাদের কর্মকাণ্ডে।

জুলাইয়ের ৭ তারিখে ক্যারিবীয় দ্বীপ বাহামায় বাগদান সেরেছেন জাস্টিন বিবার। নতুন প্রেমিকা হেইলি বলডুইনের সঙ্গে জীবন সাজানোর প্রতিজ্ঞায় আবদ্ধ হয়েছেন এ কানাডিয়ান গায়ক। আর এতেই নাকি জ্বলেপুড়ে ছারখার হয়ে যাচ্ছেন বিবারের প্রাক্তন প্রেমিকা সেলেনা গোমেজ!

গসিপ ম্যাগাজিন হলিউড লাইফ জানাচ্ছে, বিবারের বাগদানের খবরে নাকি ‘স্তব্ধ’ হয়ে গেছেন সেলেনা। এই পপ গায়িকার ঘনিষ্ট একটি সূত্র জানাচ্ছে, খবরটি শোনার পর কিছু সময় মুখে হাত দিয়ে বসে ছিলেন তিনি। কিছুতেই নাকি বিশ্বাস করতে চাচ্ছিলেন না এই খবর। পরে তাকে বুঝিয়ে শুনিয়ে শান্ত করে তার বন্ধুরা।

বিজ্ঞাপন

সেলেনার সঙ্গে ২০১১ সাল থেকে প্রেম করেছেন বিবার। বন্ধুত্ব অবশ্য আরও আগে থেকেই ছিলো। ২০১৬ সালের আগস্টে প্রথমবার বিচ্ছেদ হয় তাদের। এর পরের এক বছর নানা ঘাটের জল খেয়ে ২০১৭ সালের সেপ্টেম্বরের পুনর্মিলন হয় তাদের। চারমাস ঝগড়াঝাটি করে ২০১৮ সালের শুরুতে পাকাপাকিভাবে আলাদা হন দুজন। এরপর সেলেনা একলা থাকলেও বিবার কাছে টানেন বলডুইনকে।

এরপরও অবশ্য সেলেনার আশা ছিলো বিবার আবার ফিরবেন প্রিয় ‘সেলেনা’র কাছে। যদিও সেলেনার ধারণাটি ভুল প্রমানিত হলো বিচ্ছেদের সপ্তম মাসে এসে। এ কারণে সেলেনা কিছুটা ভেঙ্গে পড়ায় বন্ধুরা তাকে নিয়ে বের হয়েছে সমুদ্র ভ্রমণে। তারা আশা করছেন, বিবারের ‘শোক’ হয়তো অচিরেই কাটিয়ে উঠবেন এ গায়িকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন