বিজ্ঞাপন

রাজনীতিতে যোগ দিচ্ছেন রিতেশ দেশমুখ

July 12, 2018 | 4:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অভিনয়ের মানুষ রিতেশ দেশমুখ এবার যোগ দিচ্ছেন রাজনীতিতে। ধারণা করা হচ্ছে ২০১৯ সালে অনুষ্ঠিতব্য ভারতের লোকসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হয়ে লড়বেন এ অভিনেতা। দেশটির মহারাষ্ট্র প্রদেশের লাতুর নির্বাচনী আসনে বিজেপির সাংসদ সুনীল গাইকওয়াদের বিরুদ্ধে লড়বেন রিতেশ।

রিতেশের বাবা বিলাস রাও দেশমুখও ছিলেন অনেক বড় রাজনীতিবিদ। কংগ্রেসের এই নেতা দু’বার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলানোর পাশাপাশি ছিলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রীও। ২০১২ সালে বিলাস মৃত্যবরণ করলে বাবার পথে হাটেননি রিতেশ। বরং সিনেমা জগতকেই আপন করে নিয়েছিলেন তিনি। তবে ভারতের বর্তমান রাজনৈতিক টানাপোড়েনের কারণে অবশেষে সিদ্ধান্ত বদল করেছেন রিতেশ।

শোবিজ থেকে রাজনীতিতে যোগ দেয়ার ঘটনা ভারতে নতুন নয়। জয়া বচ্চন, হেমা মালিনী, পরেশ রাওয়াল, শত্রুঘ্ন সিনহারাতো ভারতের চলতি লোকসভার সদস্য। রাজনীতির পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তারা। তবে রিতেশের রাজনীতির ময়দানে আসার খবর মহারাষ্ট্রের রাজনীতিতে বেশ বড় খবর। কারণ মহারাষ্ট্রের রাজনীতিতে এখনো বেশ গুরুত্বপূর্ণ ও শক্তিশালী অবস্থানে রয়েছে তার পরিবার।

বিজ্ঞাপন

এতদিন বিলাস রাও দেশমুখের রেখে যাওয়া কাজের দায়িত্ব সামলেছিলেন অমিত দেশমুখ। এবার ভাইয়ের সঙ্গে যোগ দিচ্ছেন রিতেশও। মফস্বল শহর লাতুরের প্রতি ভালবাসার আছে বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন ‘ধামাল’ খ্যাত এই অভিনেতা। কারণ এই শহরটি বর্তমান ক্ষমতাসীনরা অনেকদিন থেকেই রাজনৈতিকভাবে অস্থিতিশীল করে রেখেছে বলে মনে করেন রিতেশের পরিবার ।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নারী নিহততীব্র খরা ও অনাবৃষ্টিতে হাঁড়িভাঙ্গা আম চাষে বড় ক্ষতির শঙ্কাশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের ইতিহাসের নতুন যাত্রামিয়ানমার থেকে এসেছে জি থ্রি রাইফেল-রকেট সেল, গ্রেফতার ৫গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনওসি-চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা তদন্তের নির্দেশশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: নক্ষত্রের প্রজ্জ্বলনসম্পদের তথ্য গোপন, সাবেক পৌর কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলাস্ত্রী হত্যার দায়ে যাবজ্জীবন, ২২ বছর পর গ্রেফতার স্বামীশেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ সব খবর...
বিজ্ঞাপন